অনন্তের ‘ট্যালেন্ট হান্ট’

প্রকাশ:| শনিবার, ৫ সেপ্টেম্বর , ২০১৫ সময় ০৭:২৫ অপরাহ্ণ

অনন্ত জলিলচলচ্চিত্রে নতুন মুখ উপহার দিতে ‌‌’ট্যালেন্ট হান্ট’ কার্যক্রমের উদ্যোগ নিয়েছেন নায়ক, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিল। এই চলচ্চিত্রকার ট্যালেন্ট হান্টের মাধ্যমে চলচ্চিত্রকে আরেক ধাপ উন্নতির পথে নিয়ে যেতে চান । আজ এফডিসিতে এটিএন বাংলার নিজস্ব স্টুডিওতে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, এ ধরনের অনুষ্ঠান বাংলাদেশের শিল্পী সংকট দূর করতে সক্ষম হবে।
গত ২০ মে থেকে শুরু হয়ে ৫ জুলাই পর্যন্ত চলেছে নিবন্ধন। এরই মধ্যে তিন হাজার শিল্পী এতে নিজেদের নাম লিখিয়েছেন বলে জানা গেছে। প্রবাসীরাও এই আয়োজনে অংশ নিতে পারবেন। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, খুলনা, বরিশাল, ময়মনসিংহ, বগুড়া- এই আটটি জোনে অডিশন অনুষ্ঠিত হবে। এটিএন বাংলা ২৬ পর্বে প্রতি শুক্র ও শনিবার রাত ৮ টা ৪৫ মিনিটে অনুষ্ঠান প্রচার করবে। খুব শিগগিরই অনুষ্ঠানের তারিখ জানানো হবে।
উল্লেখ্য ট্যালেন্ট হান্ট কার্যক্রমের মাধ্যমে নির্বাচিত নতুন শিল্পীরা অনন্তের পরবর্তী ‘দ্য স্পাই-অগ্রযাত্রার মহানায়ক’ ছবিতে অভিনয় করবেন। এ আয়োজনের টেলিকম পার্টনার হিসেবে যুক্ত হয়েছে, মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড, মিডিয়া পার্টনার হিসেবে এটিএন বাংলা ও ড্যানিশ। এটির ২৬টি পর্ব সরাসরি দেখানো হবে এটিএন বাংলায়। ১৫টি ক্যাটাগরিতে ছবিটির জন্য ২৫ জন শিল্পী নির্বাচন করা হবে।