টেকনাফে সংবাদিকের বোনের বাড়িতে হামলা

প্রকাশ:| শুক্রবার, ২ মে , ২০১৪ সময় ০৭:২৬ অপরাহ্ণ

কক্সবাজার|
কক্সবাজারের টেকনাফে বাংলানিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট নুপা আলমের বোনের বাড়িতে হামলা, লুটপাট ও ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার দুপুর দেড়টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের বিজিবির ক্যা¤প সংলগ্ন মাঠপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এতে তার বোন নুর বেগম (৩৭) ও ভাগিনী টেকনাফ বিজিবি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী রিফা (১০) আহত হয়েছে। তাদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত নুর বেগম ওই এলাকার নুরুল হকের স্ত্রী।

নুরুল হক জানান, দুপুরে আব্দুর রব নামে এক ব্যক্তির নেতৃত্বে একদল দুর্বৃত্ত তার বসত বাড়িতে হামলা চালায়। এতে তার স্ত্রী ও মেয়ে আহত হয়।

এসময় তারা ওই বাড়িতে ভাঙচুর চালিয়ে নগদ টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে দুর্বৃত্তরা। পরে, তিনি ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে টেকনাফ হাসপাতালে ভর্তি করেন।

আহত নুর বেগমের বাবা আবুল কাসেম জানান, এ ঘটনায় আবদুর রবকে প্রধান আসামি করে পাঁচ জনের বিরুদ্ধে টেকনাফ থানায় এজাহার জমা দেওয়া হয়েছে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার আহমদ বাংলানিউজকে জানান, বিষয়টি তিনি অবগত হয়েছেন এবং এজাহার হাতে পেয়েছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে বিকেল সাড়ে ৪টার দিকে আহতদের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে যান টেকনাফ সদর ইউনিয়নের চেয়ারম্যান এবং সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম।