‘আ’লীগকে ক্ষমতায় আনতে হলে যেকোন মূল্যে বৈরি পরিস্থিতি মোকাবেলা করতে হবে’

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ৪ আগস্ট , ২০১৮ সময় ১০:১৯ অপরাহ্ণ

যে কোন পরিস্থিতি মোকাবেলায় জামায়াত-শিবিরের নেটওয়ার্ক ভেঙে দিতে হবে বলে মন্তব্য করেছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শনিবার (০৪ আগস্ট) বিকেলে চকবাজার থানা আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় নির্বাচনের আগে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে জামাত-শিবিরের নেটওয়ার্ক তৎপর হয়েছে উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা উস্কানিমূলক উত্তপ্ত অপপ্রচার চালাচ্ছে। স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের তারা ঢাল হিসেবে ব্যবহার করছে। এ পরিস্থিতি অস্বস্থিকর ও ধৈর্যের সীমা লঙ্ঘন করছে। পরিস্থিতি মোকাবেলায় নেতাকর্মীদের জনসম্পৃক্ততা বাড়াতে হবে হবে এবং তৃণমূলের নেতাকর্মীদের অনেক বেশি দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

তিনি আরও বলেন, আমাদেরকে বুঝতে হবে দলকে আবারও ক্ষমতায় আনতে হলে যেকোন মূল্যে বৈরি পরিস্থিতি মোকাবেলা করতে হবে। তা না হলে আঘাত শুধু আমাদের ওপরই আসবে না বাঙালি জাতিসত্তার অস্তিত্ব বিপন্ন হবে। এ সত্য উপলব্ধি করে দলীয় শক্তির ঐক্যকে অটুট রাখতে হবে এবং মিলে-মিশে এক সঙ্গে থাকতে হবে।

চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি শাহাবউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনসারুল হকের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন কাজী মোজাম্মেল হক খোকা, সিরাজুর রহমান, আমিনুল হক চৌধুরী, শেখ হারুনুর রশিদ, ফারুক খালেক চৌধুরী, মমতাজ খান, হাফিজুর রহমান খান, জাফর আহমদ চৌধুরী, সাইফুল ইসলাম ভূইঁয়া রাসেল, দিদারুল আলম, মো. আবু ফয়সাল চৌধুরী, নুরুল হুদা বাচ্চু, কামরুল হাসান, শামসুল আলম, রতন ভট্টাচার্য্য, অনিমা কামাল, জাফর আহমদ বাবুল সদ্দার, মঈন উদ্দিন চৌধুরী মিন্টু, অধ্যাপক সেকান্দার, আমিনুল ইসলাম, সুজাদ্দৌলা হক বাবুল, সুমন চৌধুরী, দিন মোহাম্মদ দিলু, মো: নাজিম উদ্দিন প্রমুখ।