বেগম জিয়ার বিরুদ্ধে কোন ষড়যন্ত্রই বরদাস্ত করা হবে না

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ২৯ ডিসেম্বর , ২০১৭ সময় ১০:৪৭ অপরাহ্ণ

আগামীকালের কর্মী সভা উপলক্ষ্যে প্রস্তুতি সভায়  ডা. শাহাদাত হোসেন।

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, এই অবৈধ সরকার আগামী নির্বাচন নিয়েও তালবাহানা শুরু করেছে। তারা আবারও খালি মাঠে গোল দিতে চায়। সরকার অবৈধভাবে ক্ষমতায় এসে জনগণের উপর জুলুম নির্যাতন চালিয়েছে। সরকারের শেষ সময়ে এসে বেসমাল হয়ে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কিন্তু কোন ষড়যন্ত্রই এদেশের জনগণ বরদাস্ত করবে না। তাই নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। দলের সকল কর্মসূচী সফল করার জন্য সর্বাত্মক ভাবে এগিয়ে আসতে হবে। তাই আগামীকাল সকাল ১০.০০ ঘটিকায় কাজীর দেওরীস্থ ভি.আই.পি ব্যাংকুইট কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম মহানগর বিএনপির কর্মী সভা নেতাকর্মীদেরকেই সফল করতে হবে। তিনি অদ্য ২৯শে ডিসেম্বর সন্ধ্যায় দলীয় কার্যালয় নাছিমন ভবনে আগামীকাল চট্টগ্রাম মহানগর বিএনপির কর্মী সভা উপলক্ষ্যে প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, আমরা চট্টগ্রামে সুন্দর একটি কর্মী সভা উপহার দিতে চাই। ঐক্যবদ্ধভাবে এ কর্মী সভাকে সফল করার জন্য চট্টগ্রাম মহানগর বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের সু-শৃঙ্খলার সহিত দায়িত্ব পালন করতে হবে।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনিপর সিনিয়ন সহ-সভাপতি আলহাজ্ব আবু সুফিয়ান, সহ- সভাপতি এম.এ আজিজ, মো: মিয়া ভোলা, সবুক্তিগীন ছিদ্দিকী মক্কী, শফিকুর রহমান স্বপন, অধ্যাপক নুরুল আলম রাজু, সৈয়দ আহাম্মদ, নিয়াজ মোহাম্মদ খান, এস.এম আবুল ফয়েজ, সিনিয়র যুগ্ম সম্পাদক এস.এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক মো: শাহ আলম, ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, জাহাঙ্গীর আলম দুলাল, সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলম মঞ্জু, কামরুল ইসলাম সহ মহানগর বিএনপি নেতৃবৃন্দ, থানা, ওয়ার্ড ও অঙ্গ সংগঠনের প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বি.দ্র: প্রস্তুতি সভায় নগর বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ সিদ্ধান্ত গ্রহণ করে:
১। আগামীকাল কর্মী সভায় উপস্থিত থাকার জন্য চট্টগ্রাম মহানগর বিএনপির নেতৃবৃন্দ, থানা ও ওয়ার্ড বিএনপির ১০জন করে সিনিয়র নেতৃবৃন্দ, চট্টগ্রাম মহানগরের অংগ সংগঠনের ১৫ জন করে সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
২। কোন নেতাকর্মী কারো নামে বেনার, পেস্টুন, প্লে কার্ড এবং স্লোগান দিতে পারবে না। শুধুমাত্র শহীদ জিয়া, খালেদা জিয়া এবং তারেক রহমানের স্লোগান দিতে পারবে।