”সূচনাতে কোরিযার জয়”

প্রকাশ:| শনিবার, ১৮ ফেব্রুয়ারি , ২০১৭ সময় ০৮:৪৮ অপরাহ্ণ

শেখ কামাল ক্লাব কাপ ফুটবলের জমকালো উদ্বোধন করলেনস্বরাষ্ট্র মন্ত্রী

 

চট্রগ্রাম এম.এ আজিজ স্টেডিয়ামে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের ২য় আসর শনিবার বিকেলে জমকালো এক উদ্বোধনের মাধ্যমে প্রধান থেকে আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্বরাষ্ট্র মন্ত্রী-আসদুজ্জামান খান কামাল।

এসময় বিশেষ অতিথি ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন সিকদার ,বাফুফের সভাপতি-কাজী সালাউদ্দিন আহম্মেদ,সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন ,চটগ্রাম আবাহনী লিঃ চেয়ারম্যান এম.আব্দুল লতিফ এমপি,মহাসচিব এম.শামসুল হক এমপি,স্পন্সর প্রতিষ্ঠানের পরিচারক ও টুর্নামেন্টের আহবায়ক তরাফদার রুহুল আমিন,জেলা প্রসাশক –সামসুল আরেফিন,পুলিশ কমিশনার ইকবাল বাহার ,বন্দর চেয়ারম্যান খালেদ ইকবাল,সিজেকেএস ভারপ্রাপ্ত সেক্রেটারী-সৈয়দ শাহাবুদ্দিন শামীম,প্রেসক্লাবের সাবেক সভাপতি আলী আব্বাস সহ বাফুফের কর্মকর্তা এবং জেলা,বিভাগীয় ক্রীড়া সংগঠক ,প্রাক্তন খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

উদ্বোধন কালে স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, চট্রগ্রামে শেখ কামালের ফুটবল জাগরন কে স্বাগত এবং এই উন্মাদনা সারাদেশব্যাপি ছড়িয়ে দিয়ে বাঙ্গালী জাতির প্রিয় খেলা ফুটবল কে আরো আনন্দময় করে তোল্

প্রথম খেলায় কোরিয়া পচেয়ন সিটিজেন ও কিরগিজিস্থান এফসি আলগার বিরুদ্ধে প্রথম অর্ধায়ের ১৩,১৮মিনিটের জংইয়ং ও কেইয়ং ডগ এর দেয়া গোলে ২-০তে জয়ি হয়ে পূর্ন তিন পয়েন্ট অর্জন কর্।ে এই জয়ে চট্রগ্রামে তাদের আত্ম বিশ^াস বেড়েছে পরের ম্যাচে শক্তিশালী ঢাকা আবাহনী লিঃ কে মুখাবেলা করার। ম্যাচ শেষে কথা গুলো সংবাদ সম্মেলনে বলছেন হেড কোচ মিঃ আলেকজান্ডর । তার দলে ৯নং ,৪৪নং জার্সির দুইজন জাতীয় দলের অলিম্পিক খেলু–ড়ে প্লেয়ার রয়েছে বলে জানান্ ্।