সাংসদ কমলের হাতে ফুলের তোড়া

প্রকাশ:| রবিবার, ২ অক্টোবর , ২০১৬ সময় ১০:৪৬ অপরাহ্ণ

%e0%a6%b0%e0%a6%be%e0%a6%ae%e0%a7%81-%e0%a6%b8%e0%a6%82%e0%a6%b8%e0%a6%a6-%e0%a6%95%e0%a6%ae%e0%a6%b2
রামুতে সাংসদ কমলের হাতে ফুলের তোড়া দিয়ে
শতাধিক নেতাকর্মীসহ আওয়ামীলীগে যোগ দিলেন
উপজেলা বিএনপির সহ সভাপতি আবদু শুক্কুর
রামু প্রতিনিধি
কক্সবাজার-রামু আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ও রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলমের হাতে ফুলের তোড়া দিয়ে শতাধিক বিএনপি নেতাকর্মীসহ আওয়ামীলীগের যোগদান করেছেন রামু উপজেলা বিএনপির সহ সভাপতি সৈয়দ মোহাম্মদ আবদু শুক্কুর।
রবিবার (২ অক্টোবর) সন্ধ্যায় রামু ওসমান ভবনে আয়োজিত যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার-রামু আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। তিনি বলেন, সৈয়দ মোহাম্মদ আবদু শুক্কুর একজন আদর্শবান সেবক হিসেবে পরিচিত। দীর্ঘদিন তিনি বিএনপির সাথে সম্পৃক্ত থাকলেও নিজের স্বার্থের জন্য কিছুই করেননি। অথচ বিএনপির অনেক নেতা দল ক্ষমতায় থাকাকালে অঢেল সম্পদের মালিক বনেছেন। আদর্শ ধরে রাখায় সৈয়দ মোহাম্মদ আবদু শুক্কুর কিছুই করতে পারেননি। তাঁর মতো রাজনীতিক যোগদান করায় আওয়ামীলীগ গর্বিত। তাঁর সুযোগ্য নেতৃত্বে রামুতে আওয়ামীলীগের অবস্থান আরো সুদৃঢ় হবে।
যোগদান অনুষ্ঠানে সৈয়দ মোহাম্মদ আবদু শুক্কুর বলেন, আমি দীর্ঘদিন বিএনপির রাজনীতিতে জড়িত ছিলাম। কখনো জেলা বিএনপির সদস্য, কখনো উপজেলা বিএনপির সহ সভাপতি, যুগ্ন আহবায়ক, সাংগঠনিক সম্পাদক। রামুতে অনুষ্ঠিত খালেদা জিয়ার সমাবেশও পরিচালনা করেছিলাম। দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করলেও দল থেকে কিছ্ইু পাইনি। উল্টো বিএনপি যুদ্ধাপরাধীদের মন্ত্রী বানিয়ে তাদের গাড়িতে জাতীয় পতাকা দিয়ে জাতিকে লজ্জা দিয়েছে। আওয়ামীলীগের ক্ষমতার মোহে নয়, জননন্দিত নেতা সাইমুম সরওয়ার কমলের আদর্শ, উন্নয়ন ও জনমুখি রাজনীতির সাথে একাত্ম হয়ে দেশের কল্যাণে কাজ করার জন্যই আওয়ামীলীগের যোগ দিচ্ছি।
রামুর বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মাস্টার ফরিদ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত যোগদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম। তিনি বলেন, যারা রাজনীতির নামের ভূমিদস্যুতা করে তাদের বর্জন করেই সৈয়দ মোহাম্মদ আবদু শুক্কুর আওয়ামীলীগে যোগদান করেছেন। এটা রাজনীতির জন্য সুখবর।
রামু উপজেলা স্ব্ছোসেবকলীগ নেতা ও সাংসদ কমলের ব্যক্তিগত সহকারি আবু বক্করের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুল আলম।
অনুষ্ঠানে চাকমারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন প্রিন্স, রাজারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফিজুর রহমান মুফিজ, কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ ভুট্টো, রশিদনগর ইউপি চেয়ারম্যান শাহ আলম, গর্জনিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ফরিদ আহমদ, যুবলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ, ফতেখাঁরকুল স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আজিজুল হক, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, জাবেদ, নুর হোসেন মুন্না প্রমূখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আগত নেকার্মীদের মিষ্টিমুখ করা হয়।