৯২৪ বোতল বিদেশি মদসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর , ২০১৬ সময় ০৮:৫১ অপরাহ্ণ

নগরীর পতেঙ্গা থানা এলাকার বেড়িবাঁধে অভিযান চালিয়ে ৯২৪ বোতল বিদেশি মদসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়।
৯২৪ বোতল বিদেশি মদসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার
র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) চন্দন দেবনাথ জানান, পতেঙ্গা থানাধীন দক্ষিণ পতেঙ্গা দক্ষিণ পাড়া নেভাল একাডেমির আনুমানিক ৫০০ গজ পূর্ব দিকে ১৭ নম্বর ব্রিজের পশ্চিম পাশে বেড়িবাঁধের ওপর কিছু মাদক ব্যবসায়ী নদী পথে নৌকাযোগে বিদেশি মদ এনে এমন খবর পেয়ে অভিযান চালানো হয়।

সিনিয়র এএসপি শাহেদা সুলতানার নেতৃত্বে র‌্যাবের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করেন মাদক পাচারকারীরা। এ সময় দক্ষিণ পতেঙ্গার মধ্যম পাড়ার (আনু মিয়া সারেং বাড়ি) হাজি আবুল কালামের ছেলে মো. শাহীনূর (৩৫), কর্ণফুলী থাকানর চরলক্ষ্যা (চরলৈখা) গ্রামের ডাক্তার হাসেমের বাড়ির মৃত জমিরের ছেলে মো. হাসান (৩৭), মধ্যমপাড়ার আবদুল কাদের সারেং বাড়ির মৃত ইসমাইলের ছেলে জিন্নাত আলী (৫০) ও নাজির পাড়ার রাজা মিয়া শুকানির হাটের মৃত আবুল বশরের ছেলে মো. মনজুর আলমকে (৩৫) গ্রেফতার করা হয়।

এরপর আসামিদের জিজ্ঞাসাবাদ ও তাদের দেখানো জায়গায় তল্লাশি চালিয়ে কর্দমাক্ত অবস্থায় ৯২৪ বোতল বিদেশি মদ ও একটি ইঞ্জিনচালিত নৌকা উদ্ধার করা হয়। উদ্ধার করা মাদকের আনুমানিক মূল্য ২৭ লাখ ৭২ হাজার টাকা।

গ্রেফতার আসামি এবং উদ্ধার করা মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পতেঙ্গা থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান চন্দন দেবনাথ।