ব্যবসা প্রতিষ্ঠানে সশস্ত্র সন্ত্রাসী হামলা

প্রকাশ:| বুধবার, ৩ মে , ২০১৭ সময় ১০:৪১ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় একদল সশস্ত্র সন্ত্রাসী ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে। লুটপাট করা হয় দোকানে। এসময় আহত হন চার ব্যবসায়ী। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে চকরিয়া পৌরশহরের বালিকা বিদ্যালয় সড়কের ওশান সিটি মার্কেটে এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটে।
হামলায় আহতরা হলেন- কুলিং কর্নারের মালিক মিন্টু শুক্লা দাস, বন্ধন ইলেকট্রনিক্সের মালিক পরিতোষ দাশ, ব্যবসায়ী জামাল হোসেন ও সাইফুল ইসলাম। পরে স’ানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস’্য কমপ্লেক্সে ভর্তি করেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১০টার দিকে ওশান সিটি মার্কেটের ব্যবসায়ীরা তাদের নিজ নিজ দোকান বন্ধ করছিলেন। এসময় ৮ নম্বর ওয়ার্ডের চিরিঙ্গা গ্রামের নয়ন মোটরসাইকেলে করে এসে চাঁদা দাবি করে। এতে ব্যবসায়ীরা চাঁদা দিতে অস্বীকার করলে দোকানে লুটপাট চালায় এবং বন্দুক ও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। এসময় অন্যান্য ব্যবসায়ী এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে একদল পুলিশ ঘটনাস’লে পাঠানো হয়। এঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি।
তিনি আরো বলেন, অভিযুক্ত নয়নের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরোও সংবাদ