৭ই নভেম্বরের চেতনাকে ধারণ করে আন্দোলনকে ত্বরান্বিত করতে হবে

প্রকাশ:| শুক্রবার, ৭ নভেম্বর , ২০১৪ সময় ১০:৪১ অপরাহ্ণ

নানা কর্মসূচির মাধ্যমে বিপ্লব ও সংহতি দিবস পালন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রদল। সংগঠনটির পক্ষ থেকে শুক্রবার সকাল ১০টার দিকে নগরীর যোলশহর বিপ্লব উদ্যানে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ণ করা হয়। এরপর সেখানে সংক্ষিপ্ত এক আলোচনা সভার আয়োজন করা হয়।
(চবি) ছাত্রদল
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফুদ্দীন সালাম মিঠুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন। বিশেষ অতিথি ছিলেন চবি ছাত্রদলের সাবেক সভাপতি দক্ষিণ জেলা বিএনপির সহ সভাপতি এড. ইফতিখার হোসেন চৌধুরী মহসিন।

বক্তব্য রাখেন- চবি ছাত্রদল নেতা মোহাম্মদ শহিদুল ইসলাম, মো. বরাতুল মাউন, এনামুল হক, মাইনউদ্দীন সুমন, নুরুল আলম লিটন, আজমীর হোসেন, আশেকুর রহমান, আরিফুল ইসলাম, রুবেল হোসেন, সীমান্ত রায়, সুজন শাহা, মাকসুদুর রহমান, সোহেল উদ্দীন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ডা. শাহাদাত বলেন, ‘আজ সবাইকে ৭ই নভেম্বরের চেতনাকে ধারণ করে এই স্বৈরাচারী হাসিনার অবৈধ সরকারকে পতন ঘটানোর জন্য আন্দোলনকে ত্বরান্বিত করতে হবে।’

বিশেষ অতিথির বক্তব্যে এড. ইফতিখার মহসিন বলেন,শ্রদ্ধা ভালোবাসায় স্বাধীনতার ঘোষক শহীদ জিয়া বেচে থাকবেন কোটি মানুষের মাঝে। মুক্তিপিয়াসী জনতাকে আকাঙ্খিত মুক্তির লক্ষে অবৈধ সরকারকে বিদায় দিতে হবে।