৫ আসামিকে ছিনতাই

প্রকাশ:| শুক্রবার, ৮ মে , ২০১৫ সময় ০৯:২৭ অপরাহ্ণ

আসামিকে ছিনতাইসরাইলে পুলিশের ওপর হামলা চালিয়ে পাঁচ আসামিকে ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার ভোরে সরাইল উপজেলার শাহ্জাদাপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাধু মিয়া (৩৭) নামে একজনকে আটক করেছে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন- সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম, এসআই মশিউর রহমান, এএসআই শাহ্জাহান, পুলিশ সদস্য আলাউদ্দিন ও শহীদুল। তাদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, সরাইল থানার এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল আসামি গ্রেপ্তারের জন্য শুক্রবার ভোরে শাহ্জাদাপুর গ্রামে অভিযান চালায়। অভিযান চলাকালে পুলিশ সন্দেহভাজন আসামি হিসেবে গোলাপ মিয়া, আইয়ূব খান, সামার আলী, রেজন মিয়া ও জহির মিয়াকে আটক করে।

পুলিশ আটকৃতদের থানায় নিয়ে আসতে চাইলে স্থানীয় সাধু মিয়ার নেতৃত্বে একদল দুর্বৃত্ত পুলিশের ওপর হামলা চালিয়ে আসামিদের ছিনিয়ে নিয়ে যায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে ১৮ রাউন্ড ফাকা গুলি ছুঁড়ে। এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে পুলিশ সাধু মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ বিষয়টি নিশ্চিত করে জানান, ছিনতাই হওয়া আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।


আরোও সংবাদ