৫২ পরিবারকে ঢেউটিন বিতরন

প্রকাশ:| রবিবার, ২০ সেপ্টেম্বর , ২০১৫ সময় ০৭:৩৮ অপরাহ্ণ

৫২ পরিবারকে বহুজাতিক কোম্পানি রেনাটা লিমিটেড ঢেউটিন বিতরনপেকুয়া প্রতিনিধি
পেকুয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার বিশেষ উদ্দ্যেগে অসহায় বন্যার্ত ৫২ পরিবারকে বহুজাতিক কোম্পানি রেনাটা লিমিটেড ঢেউটিন বিতরন করেছেন। গতকাল ২০ সেপ্টম্বার রবিবার সকালে ওই কোম্পানির পক্ষ থেকে পেকুয়ার দরিদ্র ৫২টি পরিবারকে গৃহ নির্মান সামগ্রী হিসেবে এ ঢেউটিন বিলি করেছেন। এ সময় প্রত্যেক পরিবারকে কোম্পানির পক্ষ থেকে এক বাইন করে টিন দেওয়া হয়েছে। ওই দিন ঢেউটিন বিতরন কার্যক্রম উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ওই কোম্পানির জেনারেল ম্যানেজার খলিল মোসাদ্দেক। উপজেলা প্রশাসন আয়োজিত ওই আলোচনা সভায় সভাপতিত্ব করেন পেকুয়ার ইউএনও মো.মারুফুর রশিদ খান।
সাংবাদিক দিদারুল করিমের সঞ্চালনায় ওই অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, নারী ভাইস চেয়ারম্যান লুৎফা হায়দার রনি, সদর ইউপির চেয়ারম্যান এম.বাহাদুর শাহ, জাতীয় পার্টি পেকুয়ার সভাপতি এস.এম.মাহবুব ছিদ্দিকী, কোম্পানির এ.জি.এম মেজবাহ-উল আলম, মঈনুদ্দিন আহমদ প্রমুখ।
জানা গেছে পেকুয়ায় বন্যার্তদের মাঝে ঢেউটিন বিলির জন্য ইউএনও মারুফুর রশিদ খান কোম্পানির সাথে পুর্ব থেকে যোগাযোগ করে আসছিলেন। রেনাটা কোম্পানি অবশেষে ইউএনও’র ওই প্রচেষ্টায় ওই দিন দুর্গতদের মাঝে ঢেউটিন বিলি করেছেন। কোম্পানীর পক্ষ থেকে জানানো হয়েছে পেকুয়ার নাগরিক সুবিধা সুনিশ্চিত করতে কোম্পানি ভবিষ্যৎ তাদের সহায়তা অব্যহত রাখার আশ্বস্থ করেছেন এবং পেকুয়াকে ১শত% সাক্ষরতা সম্পন্ন করতে গণশিক্ষা কার্যক্রম চালু করা হবে।