৪১ ওয়ার্ডের সড়কগুলি প্রসস্ত করা হবে : মেয়র

প্রকাশ:| মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর , ২০১৬ সময় ১১:০২ অপরাহ্ণ


মেয়র ঈদুল আজহায় পশু বর্জ্য অপসারণে সফলতার জন্য কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর, পরিচ্ছন্ন বিভাগসহ সংশ্লিষ্টদের অভিনন্দ জানান।

মেয়রমেয়র প্রতিটি ওয়ার্ডে জরিপ করে জায়গা নির্ধারণের মাধ্যমে আয়বর্ধক প্রকল্প গ্রহণের প্রস্তাব এবং ওয়ার্ড কার্যালয় ভবনে কমিউনিটি সেন্টারসহ আয়বর্ধক প্রকল্প রাখার নির্দেশনা দেন।

আ জ ম নাছির উদ্দীন শিক্ষা ও স্বাস্থ্য সেবায় চসিকের সফলতার চিত্র তুলে ধরে বলেন, শিক্ষা খাতে বছরে ৪২ কোটি টাকা এবং স্বাস্থ্য খাতে বছরে প্রায় ১৩ কোটি টাকা ভর্তুকি দিয়ে সেবা দেওয়া হচ্ছে।

সভায় চসিক পরিচালিত ফোরকানিয়া মাদ্রাসার শিক্ষকদের মাসিক সম্মানী ১ হাজার টাকার স্থলে চলতি বছরের জুলাই থেকে ২ হাজার টাকায় নির্ধারনের প্রস্তাব বাস্তবায়ন, শেরশাহ কলোনি ডা. মাজহারুল হক হাইস্কুল অধিকরণের প্রস্তাব আইনগত দিক বিবেচনা করে বাস্তবায়ন এবং আসন্ন শারদীয় দূর্গোৎসবে ৪১ ওয়ার্ডে পূজা মণ্ডপের অনুদান অনুমোদন, পতেঙ্গা সমূদ্রসৈকতে প্রতিমা বিসর্জন কার্যক্রমের বাজেট অনুমোদন, ওয়ার্ডে ওয়ার্ডে গ্রিন জোন গড়ে তোলা, দুর্যোগপূর্ব প্রস্তুতি ও সচেতনতা কার্যক্রম সংক্রান্ত যন্ত্রপাতি সংরক্ষণ করা, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে চলমান ক্যাম্পেইন অব্যাহত রাখা, ওয়ার্ডভিত্তিক জঙ্গি প্রতিরোধ কমিটি কার্যক্রম গতিশীল করার ওপর গুরুত্ব দেওয়া হয়।