৪১টি ওয়ার্ডে আবদুচ ছালাম‘র ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশ:| রবিবার, ৪ জুন , ২০১৭ সময় ০৭:৫৪ অপরাহ্ণ

হোসেন বাবলা:
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষে চেয়ারম্যান ও মাবিয়া-রশিদিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান আবদুচ ছালাম বলেন, সিয়াম সাধনা মানুষকে করে একাগ্রচিত্ত এবং বিরত রাখে পাপাচার, ব্যভিচার ও অনাচার থেকে। তাই মানুষের সেবার মাধ্যমে আল্লাহর সন্তোষ অর্জন করা সম্ভব। সমাজের অবহেলিত মানুষের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, আমার কাজ সাধারণ মানুষকে সাহায্য করা। আমি জনগণের জন্য রাজনীতি করি, নিজের জন্য নয়। জনগণের সেবাই আমার জীবনের ব্রত।

মানবসেবার মহানব্রত নিয়ে প্রতিষ্ঠিত মাবিয়া রশিদিয়া ফাউন্ডেশন একটি সম্পূর্ণ দাতব্য ও সেবাধর্মী প্রতিষ্ঠান। গরীব ও দুস্থ মানুষের শিক্ষা, চিকিৎসা ও নানান ক্ষেত্রে সহযোগিতা করে আসছে এ ফাউন্ডেশন। প্রতি বছরের ন্যায় এই বছরও সারা রমজান মাস জুড়ে নগরীর ৪১টি ওয়ার্ডে রোজাদার গরীব মুসলমানদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে। তারই ধারাবাহিকতায় গতকাল সকালে পাথরঘাটা ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের সার্বিক সহযোগিতায় ইফতার সামগ্রী বিতরন করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিডিএ বোর্ড সদস্য কে বি এম শাহজাহান, পাথরঘাটা ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরে আজিজ বাবুল, বাবু সমীর, মো. সালাউদ্দিন, মো. আনিস, মো. খোরশেদ, মিলন কান্তি, নূর হোসেন, এনামুল হক এনাম প্রমুখ।