৪০নং ওয়ার্ড ফুটবল টিমের জার্সি উন্মোচন

প্রকাশ:| মঙ্গলবার, ১৮ এপ্রিল , ২০১৭ সময় ১০:৫৫ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদন :
আসন্ন মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭ অংশ নেয়া ৪০নং উত্তর পতেঙ্গা ওয়ার্ড ফুটবল টিমের জার্সি উন্মোচন ও প্রশিক্ষণ ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন টিমের টাইটেল স্পন্সর মের্সাস তাহের ব্রাদার্স লিঃ এর পরিচালক ও উদ্বোধক অতিথি মোঃ মুনতাসির মামুন । ১৮এপ্রিল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় কাটগড়স্থ ওয়ার্ড কাউন্সিলরের অস্থায়ী অফিস মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাউন্সিলর হাজ¦ী জয়নাল আবেদীন।
ফুটবল কমিটির যুগ্ন আহবায়ক হাজ¦ী শাহদাৎ হাসানের সভাপতি¦েত্ব এবং সদস্য সচিব মোঃ মুজিবুল হকের পরিচালনায়ে অনষ্ঠানে আরো বিশেষ অতিথি ছিলেন-পতেঙ্গার প্রাক্তন চেয়ারম্যান জাকির আহম্মদ,টিম ম্যানেজার-এ.এম.্এম মহিউদ্দিন খালেদ (মুন্না)হেড-কোচ জাহাঙ্গীর আলম মিন্টু, সাবেক ফুটবলার মোঃ লোকমান,সমন্বয়কারী মোঃ নজরুল ইসলাম মিন্ঠু,কর্মকর্তা-মোঃআইয়ূব,মোঃ হামিদুল হক সহ টিমের সকল সদস্য বৃন্দ ও খেলোয়াড়গন উপস্থিত ছিলেন।
জার্সি-পতাকা উম্মোচন কালে প্রধান অতিথি বলেন, ক্রীড়াঙ্গনের শৃংখলাবোধ বজায় রেখে খেলতে পারলে ৪০নং উত্তর পতেঙ্গা ওয়ার্ড ফুটবল টিমের সাফল্য আসবেই। তার জন্য খেলোয়াড়দের মাতৃত্বঠান রেখে খেলার প্রতি অনুরোধ জানান। পরে তিনি খেলোয়াড়দের সাথে পরিচয় বিনময় করেন এবং টিমের চার কালারের জার্সি প্রদান করেন।

ছবির ক্যাপশন:– আসন্ন মেয়র গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অংশ নেওয়া ৪০নং ওয়ার্ড ফুটবল টিমের জার্সি উম্মোচন উদ্বোধন করছেন কাউন্সিলর হাজী জয়নাল ও স্পন্সর প্রতিষ্ঠানের পরিচালক মুনতাসির মামুন