৩ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছদ

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৮ আগস্ট , ২০১৬ সময় ০৯:৫৫ অপরাহ্ণ

অবৈধ স্থাপনা উচ্ছেদকক্সবাজারের টেকনাফ পৌর এলাকায় ৩ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছদ করেছে প্রশাসন। এসময় ১৫ ব্যবসা প্রতিষ্ঠানের কাছ থেকে ১ লাখ ৫৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল থেকে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জাহিদ ইকবালের নেতৃত্বে পৌর কতৃপক্ষের সহায়তায় এ অভিযান পরিচলনা করা হয়।

অভিযানের শুরুতে কুলালপাড়ার জীপ স্টেশন, শাপলা চত্বর, অলিয়াবাদ, পুরাতন বাস স্টেশন, লেঙ্গুরবিল রোড, বার্মিজ স্কুল রোড পর্যন্ত সওজ ও সরকারি খাস খতিয়ানের জমি দখল করে নির্মাণ করা ৩ শতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়। তাছাড়া ১৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে নানা অপরাধে ১ লাখ ৫৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র-২ আব্দুল্লাহ মনির, কাউন্সিলর নুরুল বশর নুরশাদ, হোসেন আহমদ, পৌর সচিব মহিউদ্দিন ফয়েজী, পৌর প্রকৌশলী জহির উদ্দিন, টেকনাফ থানার এসআই সুবীর পাল।

এ প্রসঙ্গে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জাহিদ ইকবাল বলেন, সওজ রাস্তা দখল করে বাধা সৃষ্টি করায় অবৈধ ব্যবসা পরিচালনার দায়ে ১৫ ব্যবসা প্রতিষ্ঠানের কাছ থেকে ১ লাখ ৫৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। সেই সঙ্গে ৩ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করে সরকারি জমি দখলমুক্ত করা হয়েছে।


আরোও সংবাদ