৩ দিনের মধ্যে চমক দেখবেন: জয়

প্রকাশ:| বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর , ২০১৩ সময় ১০:০৪ অপরাহ্ণ

জয়আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় বলেছেন, আগামী তিন দিন খেয়াল রাখুন। চমক দেখতে পাবেন। আমরা বিরোধী দলের অপপ্রচার মোকাবেলা ও সরকারের সফলতা জনগণের সামনে তুলে ধরতে ভিন্ন কৌশল নিয়েছি।৩ দিনের মধ্যে চমক দেখবেন: জয়

তিনি বলেন, সাধারণ মানুষ চমক পছন্দ করে। সে চেষ্টা করছেন তারা।

বৃহস্পতিবার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে অনানুষ্ঠানিক মতবিনিময় সভায় জয় এসব কথা বলেন।

এ সময় এক প্রশেুর জবাবে জয় বলেন, “দলের সব কর্মকাণ্ডে জড়িত হলেও আগামী নির্বাচনে প্রার্থী হওয়ার কথা আপাতত ভাবছি না।”

দলীয় প্রার্থী নির্বাচনে ভূমিকা রাখবেন কি- না এমন প্রশেুর জবাবে তিনি বলেন, “তৃণমূল নেতাদের সঙ্গে বৈঠক করে দলই সিদ্ধান্ত নেবে।”

সজীব ওয়াজেদ জয় বলেন, “বিরোধী দলে থেকে চমক দেখানো যত সহজ, সরকারে থেকে তা অত্যন্ত কঠিন। আমরা অনেক কাজ করেছি, ভবিষ্যতে আরও করব। দেশের মানুষকে চমকপ্রদ অনেক কিছু দেওয়ার চেষ্টা করব।”

জয় আরও বলেন, “আমি এসেছি দলকে সহযোগিতা করতে। আমি প্রচার চালাব। অপপ্রচার রোধেও কাজ করব। বিরোধী দলের অপপ্রচার মোকাবেলা ও সরকারের সাফল্য জনগণের সামনে তুলে ধরতে শতভাগ চেষ্টা করব।”

তিনি জানান, ইতিমধ্যে বিএনপি-জামায়াত ও হেফাজতের অপপ্রচারের বিরুদ্ধে সরকার ও আওয়ামী লীগকে আরও সক্রিয় ও কৌশলী হওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। মানুষের ঘরে ঘরে গিয়ে ক্যাম্পেইন করতে বলা হয়েছে। স্বাধীনতাবিরোধীদের সাইবার অপপ্রচারের কাউন্টার দেওয়ার জন্য একটি টিম কাজ করছে।

প্রধানমন্ত্রীপুত্র বলেন, “প্রচারের অনেক পরিকল্পনা করা হয়েছে। ফেসবুকে আমার পেজ রয়েছে। পরিকল্পনা রয়েছে ৩০০ প্রার্থীর ৩০০ ফেসবুকে পেজ খোলার। এ জন্য একটি টিম করা হয়েছে।”


আরোও সংবাদ