৩৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে মহিউদ্দিন চৌধুরীর স্মরণ সভা 

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ৩১ ডিসেম্বর , ২০১৭ সময় ০৮:২৩ অপরাহ্ণ

নগরীর  বন্দর থানাধীন দক্ষিণ –মধ্যম হালিশহরের ৩৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে গত ৩০ ডিসেম্বর  শনিবার বিকেলে চট্টগ্রাম মহানগরের আওতাধীন সাবেক মেয়র, চট্টলবীর, বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আলহাজ্ব এ,বি,এম, মহিউদ্দিন চৌধুরীর আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন,  কেন্দ্রিয় আঃলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এ,বি,এম মহিউদ্দিন চৌধুরীর সুযোগ্য পুত্র ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর নওফেল।

প্রধান আলোচক ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন। ওয়ার্ড সভাপতি মোহাম্মদ হাসান মুরাদের সভাপতিত্বে  সভায় বিশেষ অতিথি ছিলেন বন্দর থানা সভাপতি সাবেক কমিশনার নুরুল আলম,সাঃসম্পাদক হাজী জহুর আহ্ম্মদ ,যুগ্ন সম্পাদক হাজী মোঃ ইলিয়াছ,ইপিজেড থানার  আহবায়ক মোঃ হারুনুর রশিদ, ৩৮ নং ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরী ও ৩৯ নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন,৩৮ নং ওয়ার্ড আঃলীগ সাঃ সম্পাদক হাজী মোঃ হাসান সহ নগর ,থানা ওয়ার্ড আঃলীগ, যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, মহিলা আঃলীগ নেতৃবৃন্দ সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আলহাজ্ব এ,বি,এম, মহিউদ্দিন চৌধুরীর আত্মার মাগফিরাত কামনা করে নেতৃবৃন্দরা বলেন, তিনি কেমন নেতা ছিলেন এই বীর চট্টলার তা ষাধারণ জনতা বুঝবে…! উন্নয়নের রূপকথার মহা নায়ক বীর মহিউদ্দিন তার কর্মের মধ্যে দিয়ে আজীবন বেঁচে থাকবেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার নওফেল বলেন,বীর চট্ট্রলার উন্নয়নে তার পিতার অপূরনীয় কাজ করে যাবার প্রাণ পন চেষ্টা করে যাবেন। তার জন্য সকল নেতা কর্মীর সার্বিক সহায়তা কাম্য বলে অভিমত চান।