৩০ হাজার পিস ইয়াবা ও রোহিঙ্গাসহ চারজনকে আটক

প্রকাশ:| শুক্রবার, ৭ জুলাই , ২০১৭ সময় ০৬:৪১ অপরাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজার সদর উপজেলা ঝিলংজা থেকে ৩০ হাজার পিস ইয়াবা ও এক রোহিঙ্গা নাগরিকসহ চারজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের রাবারড্যাম এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩০ হাজার পিস ইয়াবা, ৩৫ হাজার টাকা ও দুটি সিএনজি জব্দ করা হয়।

আটকৃতরা হলো- টেকনাফ নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের আবুল হোসেনের ছেলে মো. ইউনূছ (২২), একই উপজেলার লেংগুরবিল এলাকার ফজলুল করিমের ছেলে সরওয়ার জাহান জুয়েল (৩৫), সদর উপজেলার পুরান পল্লানপাড়ার সুলতান আহমদের ছেলে অলি উল্লাহ (২২) ও আমিন উল্লাহ (১৮)।

আটকের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রণজিত কুমার বড়ুয়া জানান, ডাকাত সন্দেহে চারজন লোককে জনতা ধরেছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ গিয়ে তাদের আটক করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে দুটি সিএনজি অটোরিকশার ভেতর থেকে ৩০ হাজার পিস ইয়াবা ও ৩৫ হাজার টাকা উদ্ধার করা হয়। এঘটনায় সিএনজি দুটিও জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলার প্রস্তুতি চলছে।
কক্সবাজার প্রতিনিধিপ্রিন্ট অঅ-অ+ কক্সবাজার সদর উপজেলা ঝিলংজা থেকে ৩০ হাজার পিস ইয়াবা ও এক রোহিঙ্গা নাগরিকসহ চারজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের রাবারড্যাম এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩০ হাজার পিস ইয়াবা, ৩৫ হাজার টাকা ও দুটি সিএনজি জব্দ করা হয়। আটকৃতরা হলো- টেকনাফ নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের আবুল হোসেনের ছেলে মো. ইউনূছ (২২), একই উপজেলার লেংগুরবিল এলাকার ফজলুল করিমের ছেলে সরওয়ার জাহান জুয়েল (৩৫), সদর উপজেলার পুরান পল্লানপাড়ার সুলতান আহমদের ছেলে অলি উল্লাহ (২২) ও আমিন উল্লাহ (১৮)। আটকের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রণজিত কুমার বড়ুয়া জানান, ডাকাত সন্দেহে চারজন লোককে জনতা ধরেছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ গিয়ে তাদের আটক করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে দুটি সিএনজি অটোরিকশার ভেতর থেকে ৩০ হাজার পিস ইয়াবা ও ৩৫ হাজার টাকা উদ্ধার করা হয়। এঘটনায় সিএনজি দুটিও জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলার প্রস্তুতি চলছে।