৩০ হাজার ইয়াবাসহ ১ জনকে আটক

প্রকাশ:| মঙ্গলবার, ২৩ আগস্ট , ২০১৬ সময় ১১:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
আকবরশাহ এলাকায় ৩০ হাজার ইয়াবাসহ ১ জনকে আটকচট্টগ্রাম র‌্যাব-৭, গোপন সংবাদের মাধ্যমে গরীর আকবরশাহ থানাধীন লতিফপুরসপ্ন বিলাস নামক হাউজিং প্লটের পশ্চিম পার্শ্বে মোঃ মোস্তাফিজুর রহমানের ঘরের কক্ষে স্টিলের কেবিনেটের মধ্যে তৈরী মিথ্যা ড্রয়ারের এবং ঘরের ভিতর দীর্ঘৃদিন মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয় করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে ২৩ আগস্ট সকাল ১১টায় সিনিয়র এএসপি শাহেদা সুলতানা এর নেতৃত্বে অভিযানে পরিচালনা করে মোঃ মোস্তাফিজুর রহমান (৫৭), পিতা- মৃত মুছা মিয়া, গ্রাম- লতিফপুর, সপ্নবিলাস আবাসিক এলাকা, থানা- আকবরশাহ জেলা- চট্টগ্রামকে ৩০,০০০(ত্রিশ হাজা) ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামী পেশাদার মাদক চক্রের একজন সক্রিয় সদস্য। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ২০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ (সংশোধন আইন, ২০০৪) এর ১৯ (১) এর টেবিল ৯(খ) ধারায় ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম জেলার আকবরশাহ থানায় হস্তান্তরের করা হয়েছে কর্তব্য রত অফিসার এবং র‌্যাব-৭ পতেঙ্গা সদর দপ্তরের মিডিয়া ম্যানেজার চন্দন দেব সংবাদ মাধ্যম কে জানিয়েছেন॥