২৮ এপ্রিল ভোট চুরির পরিকল্পনা করেছে-নোমান

প্রকাশ:| শুক্রবার, ২৪ এপ্রিল , ২০১৫ সময় ১০:৪৭ অপরাহ্ণ

মনজুবিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন কমলা লেবু হচ্ছে সমৃদ্ধির প্রতীক। সন্ত্রাসমুক্ত চট্টগ্রাম গড়তে কমলালেবুকে বিজয়ী করতে হবে। তিনি বলেন নগর পিতা হবে নির্লোভ ব্যক্তি যা মনজুর আলমের মাঝে আছে। গত সাড়ে চার বছরে কোন ধরনের দুর্নীতি বা অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি তাঁর বিরুদ্ধে।
সরকার সেনা মোতায়েন নিয়ে নাটক করে ২৮ এপ্রিল ভোট চুরির পরিকল্পনা করেছে বলে তিনি মন্তব্য করেন। গতকাল বিকালে নগরীর ১৪ নং ওয়ার্ডে মনজুর আলমের সমর্থনে গনসংযোগকালে তিনি এসব কথা বলেন।

মেয়র প্রার্থী মনজুর আলম বলেন সরকার অন্তত ভোটের দু দিন আগে হলেও সেনা মোতায়েন করবেন। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাঁকে আরেকবার নির্বাচিত করার আহবান জানান।

মনজুর আলম বলেন নগরীর লালখান বাজার, মতিঝর্ণা এলাকা এক সময় অবহেলিত ছিল। গত সাড়ে চার বছরে এ এলাকার ব্যাপক উন্নয়ন হয়েছে। এবার নির্বাচিত হলে তাঁর আগের দেয়া প্রতিশ্রুতির অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করবেন বলে তিনি প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

আজ শুক্রবার বিকালে নগরীর ১৪ নং ওয়ার্ডেও লালখান বাজার, ইস্পাহানি মোড়, বাঘঘোনা মোড়, মতিঝর্ণা, পশ্চিম মতিঝর্ণা এলাকায় গনসংযোগ করে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

এসময় বিএনপি নেতা এড. আবদুস সাত্তার, স্বপন, মদিনা বিএনপির সেক্রেটারী আলতাফ হোসেন, ইসলামী ঐক্যজোটের নেতা আক্তার হোসেন জেহাদী, মনোয়ারা বেগম মনি, মো. রফিকুদ্দিন চৌধুরী, আব্বাস রশিদ, মিনা আক্তার, গুলজার বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।