‘২৭ অক্টোবরের গণসমাবেশ সফল করুন’

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ২১ অক্টোবর , ২০১৮ সময় ০৮:৪৬ অপরাহ্ণ

দেশ বিরোধী চক্রান্ত প্রতিরোধ এবং সেনাপ্রধানের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে আগামী ২৭ অক্টোবর শনিবার বিকাল ৩ ঘটিকায় সিইপিজেড চত্ত্বরে গণসমাবেশ সফল করার জন্য নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন। তিনি গতকাল ২০ অক্টোবর শনিবার সন্ধ্যা ৬ ঘটিকায় রেশমী কমিউনিটি সেন্টার সংলগ্ন চট্টগ্রাম মহানগরীর বন্দর, ইপিজেড ও পতেঙ্গা থানার সভাপতি/সাধারণ সম্পাদক এবং এর আওতাধীন ওয়ার্ড সমূহের সভাপতি/সাধারণ সম্পাদকদের এক যৌথসভায় উপরোক্ত বক্তব্য রাখেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী জহুর আহমদ কোম্পানী, কার্যনির্বাহী সদস্য নূরুল আলম, ইপিজেড থানা আওয়ামী লীগের আহবায়ক হাজী হারুনুর রশীদ, যুগ্ম-আহবায়ক মুক্তিযোদ্ধা মোঃ আবু তাহের, পতেঙ্গা থানা আওয়ামী লীগের আহবায়ক হাজী আব্দুল হালিম, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী মোঃ ইলিয়াছ, ৩৬নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক মোঃ ইসকান্দর মিয়া, যুগ্ম-আহবায়ক মোর্শেদ আলী, ৩৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এম. হাসান মুরাদ, সাধারণ সম্পাদক হাজী মোঃ হাসান, ৩৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী সুলতান মোঃ নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী শফিউল আলম, ৪০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চৌধুরী আজাদ, ৪১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সেলিম প্রমূখ।

সভাপতির বক্তব্যে খোরশেদ আলম সুজন আরো বলেন, সম্প্রতি জাতীয় ঐক্যের নামে গঠিত সংগঠনে শুধুমাত্র বিএনপি ছাড়া বাংলাদেশের কোন রাজনৈতিক দলসমূহ যোগদান না করায় হতাশ হয়ে ব্যারিষ্টার মঈনুল হোসেন এবং ডাঃ জাফরউল্ল্যাহ নোংরা মিথ্যাচারে নেমেছেন যা সাধারন মানুষের কাছে হাসির উদ্রেক সৃষ্টি করেছে। তাদের মিথ্যাচার এমন পর্যায়ে গিয়েছে যে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের অতন্দ্র প্রহরী গর্বিত বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের বিরুদ্ধেও নোংরা কুৎসা রটানো হচ্ছে। যা স্বাধীনতা সংগ্রামের বিরুদ্ধে হুমকিস্বরূপ। তিনি আরো বলেন, এই নির্বাচন বর্তমান সরকারের অধীনেই হবে এবং নির্বাচনকে সুষ্টু ও নিরপেক্ষ করার জন্য সকল প্রকার জোর প্রস্তুতি গ্রহন করতে হবে। কোন অজুহাতেই কাউকে নির্বাচনের পরিবেশ নষ্ঠ করতে দেয়া হবেনা বলে জনাব সুজন হুশিয়ারি উচ্চারণ করেন। তিনি আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রত্যেকটি পাড়ায় মহল্লায় গুরুত্বপূর্ণ স্থানে নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করার জন্য আহবান জানান। তিনি আরো বলেন, ড. কামাল হোসেন এতদিন ন্যায় নীতির কথা বলতেন, রাজনীতির দূবৃত্তায়ন থেকে দেশকে রক্ষা করার কথা বলতেন। এখন গ্রেনেড হামলা মামলার সাজাপ্রাপ্ত আসামী তারেক জিয়ার নেতৃত্বাধীন দলের সাথে ঐক্য করে তিনি নিজেকে উপহাসের পাত্রে পরিণত করেছেন।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২৭ অক্টোবর শনিবার বিকাল ৩ ঘটিকায় সিইপিজেড চত্ত্বরে দেশ বিরোধী ষড়যন্ত্র, জাতীয় ঐক্যের নামে সেনাপ্রধানের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে এক বিশাল গণসমাবেশ অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন এবং সভাপতিত্ব করবেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন। উক্ত সমাবেশে বন্দর, পতেঙ্গা ও ইপিজেড থানার আওতাধীন ওয়ার্ডসমূহকে মিছিল সমাবেশে যোগদান করার অনুরোধ জানানো হয়।


আরোও সংবাদ