১৬ হাজার ইয়াবাসহ নোহা গাড়ী জব্দ

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বুধবার, ১৪ ফেব্রুয়ারি , ২০১৮ সময় ১০:৪৯ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগরী কর্ণফুলী থানাধীন শাহ আমানত সেতু টোল প্লাজা অফিসের সামনে অভিযান চালিয়ে ১৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও একটি সিলভার রংয়ের নোহা মাইক্রোবাস জব্দ করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার রাতে গোপন খবরের ভিক্তিতে নগর গোয়েন্দা পুলিশ এ অভিযান চালায়। গ্রেফতারকৃতরা হলেন- কামরুল ইসলাম (২৭), ও মোঃ কায়সার (৩৩) বাড়ী কক্সবাজার।

(যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো চ-১৩-৬৬৭২) সহ ০২ আসামীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশের বন্দর বিভাগ।
মহানগর গোয়েন্দা বিভাগের অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-পশ্চিম) এএএম হুমায়ুন কবীর এ খবর নিশ্চিত করে বলেন, কর্ণফুলী থানাধীন শাহ আমানত সেতু টোল প্লাজা অফিসের সামনে অভিযান পরিচালনা করে ১৬ হাজার পিস ইয়াবা একটি সিলভার রংয়ের নোহা মাইক্রোবাস (যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো চ-১৩-৬৬৭২) সহ ২ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো নোহা মাইক্রোবাসের সিটের নীচে এবং শরীরে বিশেষ কৌশলে রেখে কক্সবাজার থেকে বিক্রয় করার জন্য চট্টগ্রাম শহরে নিয়ে আসিতেছিল।

গ্রেফতার হয়ো কামরুল জানায়, জব্দকৃত গাড়িটির মালিক সে নিজে। তার আরো একটি প্রাইভেট কার আছে। গাড়িগুলো ভাড়ায় ব্যবসার সুযোগ নিয়ে ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত হয়। দীর্ঘদিন ধরে এই কৌশল অবলম্বন করে রেন্ট এ কার ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা করে আসছে।

ইয়াবা ব্যবসায় মোঃ কায়সার(৩৩) তাকে সহায়তা করে থাকে। মোঃ কায়সার এই কাজে মোঃ কামরুল ইসলামকে সহায়তা করে মাসে ২০ হাজার টাকা বেতন পান। তাদের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা দায়ের করা হয়েছে।