‘১৬ মের পর সব বাংলাদেশিদের ঝেঁটিয়ে বিদায় করা হবে’ মোদি

প্রকাশ:| সোমবার, ২৮ এপ্রিল , ২০১৪ সময় ০৯:৩৭ অপরাহ্ণ

মোদিলোকসভা নির্বাচনে বিজেপি জয়ী হয়ে নরেন্দ্র মোদি যদি প্রধানমন্ত্রী হিসেবে মনোনিত হলে আগামী ১৬ মের পর সব বাংলাদেশিকে তল্পিতল্পা গুটিয়ে ভারত থেকে ঝেঁটিয়ে বিদায় করা হবে বলে জানিয়েছেন ভারতের ধর্মভিত্তিক কট্টর রাজনৈতিক দলের প্রধানমন্ত্রী প্রার্থী নরেন্দ্র মোদি। রোববার পশ্চিমবঙ্গের শ্রীরামপুরে নির্বাচনী জনসভায় ভাষণ দেয়ার সময় এ হুমকি দেন।

তিনি পশ্চিমবঙ্গের জনগণের উদ্দেশে বলেন, উড়িষ্যা ও বিহারের মানুষকে আপনারা বহিরাগত বলেন। কিন্তু বাংলাদেশিরা এখানে এসে আপনাদের মুখের গ্রাস কেড়ে নিচ্ছে।

জনসভায় তিনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়েরও কড়া সমালোচনা করেন। সারদা কেলেঙ্কারির প্রসঙ্গ টেনে তিনি মমতাকে কটাক্ষ করে বলেন, আপনার আঁকা ছবি ১ কোটি ৮০ লাখ টাকায় বিক্রি হয়েছে। আপনার ছবি কে কিনল, তা বাংলার মানুষ জানতে চায়। আপনার মতো এমন চিত্রকরের জন্য দেশ গর্বিত!

দলীয় তহবিলের জন্য তৃণমূল নেত্রীর নিজের আঁকা ছবির প্রদর্শনী থেকে সারদা মালিক সুদীপ্ত সেন ছবি কিনেছিলেন বলে গত এক বছর ধরে বারবার অভিযোগ উঠেছে।

মোদি সারদা দুর্নীতির বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, দিল্লিতে আমাদের সরকার হওয়ার পরে এই কেলেঙ্কারির ব্যাপারে কড়া ব্যবস্থা নেয়া হবে। কাউকে ছাড়া হবে না!

তিনি পশ্চিমবঙ্গের জনগণকে বামফ্রন্ট, তৃণমূল ও কংগ্রেসের খপ্পড় থেকে রক্ষা করার অঙ্গীকার করে বলেন, এই তিন দল এ রাজ্যকে ধ্বংস করে দিয়েছে।

উল্লেখ্য, ভারতে এখন ১৬তম লোকসভা নির্বাচনের ভোট গ্রহণ চলছে। আগামী মাসের ১৬ তারিখে নির্বাচনের ফলাফল ঘোষণা করার কথা রয়েছে। এ নির্বাচনে ভারতের ধর্মভিত্তিক দল বিজেপি ক্ষমতায় আসবে বলে ধারণা করা হচ্ছে।