১৪-১৬ জানুয়াররি ড. শহীদুল্লাহ একাডেমীর সুবর্ণ জয়ন্তী

প্রকাশ:| সোমবার, ১১ জানুয়ারি , ২০১৬ সময় ১১:৪৫ অপরাহ্ণ

হাটহাজারী উপজেলার গড়দুয়ারা ড. শহীদুল্লাহ একাডেমীর ৫০ বছর উপলক্ষে সুবর্ণ জয়ন্তী উৎসব আগামী ১৪, ১৫ ও ১৬ জানুয়াররি অনুষ্ঠিত হবে।

ড. শহীদুল্লাহ একাডেমীর সুবর্ণ জয়ন্তীসুবর্ণ জয়ন্তীতে অংশ গ্রহণে প্রাক্তন শিক্ষার্থীদের নানা কার্যক্রম চলছে। প্রতিদিন বিদ্যালয় ক্যাম্পাসে সাবেক শিক্ষার্থীদের পদচারনায় মুখরিত হয়ে উঠছে।

তিনদিন ব্যাপি অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে র‌্যালী, সম্মাননা স্মারক প্রদান, প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী, স্মৃতিচারণ, নাটক, শিক্ষা সেমিনার, বিজ্ঞান মেলা, অভিভাবক সমাবেশ, কবিগান, পুঁথিপাঠ, বিনামূল্যে চিকিৎসা সেবা, রক্তের গ্রুপ নির্ণয়, রক্তদান, ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান, স্মরণিকা প্রকাশ ও র‌্যাফেল ড্র।

ড. শহীদুল্লাহ একাডেমী প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠান উদযাপনে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. নুরুল আবছারকে চেয়ারম্যান ও প্রধান শিক্ষক শিমুল মহাজনকে মহাসচিব করে ২৫ সদস্য বিশিষ্ট সুবর্ণ জয়ন্তী উদ্যাপন পরিষদের মূল কমিটি গঠন করা হয়।

সুবর্ণ জয়ন্ত্রী উপলক্ষে বিদ্যালয় ক্যাম্পাসে মূল কার্যালয়, হাটহাজারী কলেজ গেইটস্থ অর্কিড সেন্টারে হাটহাজারী কার্যালয় ও নগরীর পাঁচলাইশ থানার সামনে হালিম টাওয়ারে অস্থায়ী কার্যালয় স্থাপন করা হয়েছে।


আরোও সংবাদ