১/১১ এর মত বর্তমানেও তারেক ষড়যন্ত্রের শিকার

প্রকাশ:| সোমবার, ৫ সেপ্টেম্বর , ২০১৬ সময় ০৯:০৯ অপরাহ্ণ

প্রেস ক্লাবে নগর ছাত্রদল আয়োজিত তারেক রহমানের ৯ম কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভায়= ডা. শাহাদাত হোসেন
তারেক রহমান ষড়যন্ত্রের শিকার
বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, ১/১১ এর মত বর্তমানেও জনাব তারেক রহমান ষড়যন্ত্রের শিকার। ষড়যন্ত্র এখনও অব্যাহত আছে। ১/১১ এর সরকারই এই সরকারকে ক্ষমতায় বসিয়েছে। ফলে এক এগারো সরকারের এজেন্ডা বাস্তবায়ন করছে এই অবৈধ সরকার। জনাব তারেক রহমানের বিরুদ্ধে নানা ভাবে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা ও মিথ্যা মামলায় সাজা প্রদান করেছে।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, জিয়া ও জিয়া পরিবারের বিরুদ্ধে যতই ষড়যন্ত্রই হোক না কেন এই দেশের ষোল কোটি মানুষ প্রতিহত করবে। কোন ষড়যন্ত্রেই জিয়া পরিবারের চুল পরিমান ক্ষতি করতে পারবে না কারণ এই দেশের জনগণ জিয়া পরিবারের সাথেই আছে।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, এই দেশের স্বাধীনতাপ্রিয় জনগণ, ৫২’র ভাষা আন্দোলন ‘৭১’র মুক্তিযুদ্ধ, ‘৯০’র স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলন থেকে শুরু করে প্রতিটি আন্দোলন-সংগ্রামে এই দেশের মুক্তিকামী ¬জনতা দেশপ্রেমের পরিচয় দিয়েছে। তাই এই দেশের গণতন্ত্র কামী জনতাকে দমিয়ে রাখার সাধ্য কারো নাই। এই অবৈধ সরকারের নির্যাতন-নিপীড়ন যতই তীব্র থেকে তীব্রতর হোক না কেন দেশের গণতন্ত্রকামী জনগণ সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশের হারানো গণতন্ত্র পুনরুদ্ধার করবেই। তিনি জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীদের তৃণমূল থেকে সুসংগঠিত করার জন্য আহ্বান জানান। তিনি অদ্য বিকাল ৫.০০ ঘটিকার সময় চট্টগ্রাম প্রেস ক্লাবে চট্টগ্রাম মহানগর ছাত্রদল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত বক্তব্য রাখেন।
নগর ছাত্রদলের সভাপতি গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ্র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক জালাল উদ্দিন সোহেল এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা দলের সভানেত্রী বেগম নুরী আরা ছাফা, দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি ইফতেখার মহসিন চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী।
আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা মহানগর মুক্তিযুদ্ধা দলের সাধারণ সম্পাদক কমান্ডার শাহাবুদ্দীন, কেন্দ্রীয় মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদিকা ফাতেমা বাদশা, টিংকু দাশ, কামরুল ইসলাম, ছাত্রনেতা নগর ছাত্রদলের সহ-সভাপতি জসীম উদ্দিন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, আঁখি সুলতানা, মোহাম্মদ ফিরোজ খান, মোহাম্মদ জাহেদ, শেখ ইয়াসিন আলী নওশাদ, মোহাম্মদ মাসুদ সিকদার, শাখাওয়াত হোসেন শাহীন, ইয়াকুব আলী সিফাত, আলমগীর হোসেন, মীর সাদেক অভি, হাসানুল করিম, ইয়াসিন আরাফাত শাওন, মো. শফিউল আলম, মো. দিদারুল ইসলাম, মো. নজরুল ইসলাম, মো. রাসুদ ইসলাম, মো. সালাউদ্দিন রাসেল, মো. ইমরান, ফারুক খান, মো. শাকিল, আকিবুল ইসলাম, মাহবুব সিদ্দিকী, আরিফুল ইসলাম, মো. রিমন, মো. মাহি, মো. তৌফিকুল ইসলাম, আবদুল খালেক নান্টু, ওমর কাইয়ুম প্রমুখ।


আরোও সংবাদ