১১টি মামলা এবং ২১টি সংযোগ বিচ্ছিন্ন

প্রকাশ:| মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি , ২০১৭ সময় ১০:৪৫ অপরাহ্ণ

১০ লাখ ৭৪ হাজার টাকা বিদ্যুৎ বিল বকেয়া ও অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে নগরীর ষোলশহর এলাকায় ১১টি মামলা এবং ২১টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, চট্টগ্রামের বিদ্যুৎ আদালতের (উত্তর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মহি উদ্দীনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে এসব পদক্ষেপ নেওয়া হয়।  বিক্রয় ও বিতরণ বিভাগ-ষোলশহরের আওতাধীন বিভিন্ন এলাকায় এই অভিযান চালানো হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে বিক্রয় ও বিতরণ বিভাগ-ষোলশহরের নির্বাহী প্রকৌশলী শহিদুল ইসলাম মৃধার তত্ত্বাবধানে সহকারী প্রকৌশলী সৈয়দ আমির হোসেন, প্রবীর কুমার সাহা, আনোয়ারুল হক, মিজানুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী হোসাইন মোহাম্মদ রফিকুন্নবী, খোরশেদ আলম, আফজাল হোসেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মহি উদ্দীন অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন এবং খেলাপী বিদ্যুৎ গ্রাহকের বকেয়া আদায়ের জন্য বিক্রয় ও বিতরণ বিভাগ-ষোলশহর এর আওতাধীন বহদ্দারহাট কাঁচা বাজার, বিবিরহাট, বশর মার্কেট, খ্রীষ্টান কবরস্থান, মোমিনবাগ, মধ্যম শহীদনগর, হামজারবাগ, কমিশনার বাড়ী, হাজী পাড়া, অক্সিজেন মোড়, রৌফাবাদ এলাকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় ১০ লাখ ৭৪ হাজার ৪৯৭ টাকা বকেয়া থাকায় ১৬টি বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়।  এছাড়া অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে আরও ছয়জনের বিরুদ্ধে মামলা এবং সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

বিদ্যুৎ আদালতে বকেয়া বিল বাবাদ ১০ লাখ ৭৪ হাজার ৪৯৭ টাকা এবং জরিমানা বাবদ ৩ লাখ ৫৩ হাজার ২২৫ টাকাআদায়ের লক্ষ্যে মামলা করা হয়েছে বলে পিডিবি সূত্র জানিয়েছে।


আরোও সংবাদ