১লা জুলাই শিল্পী শুভাগত চেীধুরীর সিডির মোড়ক উন্মোচন

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ২৮ জুন , ২০১৮ সময় ০৮:০৪ অপরাহ্ণ

পেীলমী গাংগুলির সাথে সংগীত সন্ধ্যা
——————————————–
রুপন দত্ত : চট্রগ্রামের শিল্পী শুভাগত চেীধুরীর রবীন্দ্র সংগীত এর অডিও,মিউজিক ভিডিও এর সিডির মোড়ক উন্মোচন ও রবীন্দ্র সংগীত সন্ধ্যা ১লা জুলাই চট্রগ্রামের জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হবে।  সন্ধ্যা ৭টায় অনুষ্ঠানের উদ্ভোধন করবেন নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল ১এর জেলা র্জজ বেগম রোকসানা পারভিন,অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল ৩এর জেলা র্জজ জান্নাতুল ফেরদেীস,চট্রগ্রাম সিটি র্কপোরেশন এর প্যানেল মেয়র ১ চেীধুরী হাসান মাহামুদ হাসনী,চট্রগ্রাম জেলা আইনজীবি সমিতির সভাপতি ইফতেখার সাইমুম চেীধুরী, সাধারন সম্পাদক মো: নাজিম উদ্দীন,দৈনিক আজাদীর সাংবাদিক ও কবি রাশেদ রউফ,সুপ্রভাত বাংলাদেশের সিনিয়র সাংবাদিক কামরুল হাসান বাদল প্রমূখ।
‘ এ পথে যে আমি ‘ শিরোনামে এই সিডিটি কলকাতার বিখ্যাত সংগীত প্রতিষ্ঠান মিউজিক ২০০০ কলকাতা থেকে বের করা হয়েছে।গান গুলোর  মিউজিক ভিডিও করা হয়েছে কলকাতার শান্তি নিকেতনে। কলকাতার হারমনি স্টুডিওতে গান গুলো রেকডিং করা হয়েছে।এ্যালবামে গান আছে মোট নয়টি।এ্যালবামের গান গুলোতে কি-বোর্ড বাজিয়েছে সৈকত ধর,বাশিতে বিশ্বজিত সরকার,তবলা ও পারকিউশনে প্রসেনজিত শীল,সেতারে সুভাষ বোস,গিটার ও মিউজিক ব্যবস্থাপনায় র্পাথ প্রতিম ব্যার্নাজী,গান গুলো রেকডিং করেছেন চন্দন ঘোষ।
কিছু দিন আগে শিল্পী শুভাগত চেীধুরী কলকাতার ওংকার টিভিতে সংগীত পরিবেশন করে এপার বাংলা ও ওপার বাংলার র্দশকদের মন জয় করে নিয়েছেন।তিনি এই র্পযন্ত ৩টি একক সংগীতানুষ্ঠান  করেছেন।২০১৬ সালে তিনি কলকাতার  শিল্পী অজিত গুহ,ঢাকার শিল্পী গোলাম হায়দারের সাথে সংগীতানুষ্ঠান করেন। ২০১৭ সালে তিনি বন্হি শিখা,সুমিত্রা এবং রুপা দত্ত মিলে সংগীতানুষ্ঠান করেন। তিনি ঐদিন ভারতের পেীলমী গাংগুলির সাথে রবীন্দ্র সংগীত পরিবেশন করবেন। আর পুরো অনুষ্ঠানটির আয়োজনে সহযোগীতা করছেন বর্ণালী লুব্রিকেন্টস ।