হাসান কামরুলের লেখা কবিতার বই “রূপান্তরে পোড়ে প্রজাপতি”র মোড়ক উন্মোচন

প্রকাশ:| শনিবার, ১৫ ফেব্রুয়ারি , ২০১৪ সময় ০৯:৪০ অপরাহ্ণ

2014-02-15 18.05.58হাসান কামরুলের লেখা ও চট্টগ্রামের সৃজনশীল প্রকাশণা সংস্থা ইমেক থেকে প্রকাশিত কবিতার বই “রূপান্তরে পোড়ে প্রজাপতি”র মোড়ক উন্মোচন। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ বিনী ড.ওবাইদুল 2014-02-15 18.04.58করিম,বিশেষ অতিথি ছিলেন লেখক অধ্যাপক শামসুদ্দিন শিশির, বইটির প্রকাশক নিউজ চিটাগাং২৪.কম এর নির্বাহী সম্পাদক মির্জা ইমতিয়াজ শাওন ও জয়যাত্রার সম্পাদক শাদ ইরশাদ,লেখক আখতার মাহমুদ প্রমুখ।
বইটির সম্পাদনা করেছেন লেখক ও শিক্ষাবিদ আবু মুসা মামুন।বইটির মূল্য রাখা হয়েছে ১৫০ টাকা।

“রূপান্তরে পোড়ে প্রজাপতি” কাব্যগ্রন্থটিতে সত্তরটি কবিতা স্থান পেয়েছে। যেসব কবিতার মধ্যে প্রেম, প্রকৃতি, বাস্তবতা ও পরিবর্তন, সমাজ-সভ্যতাসহ বহুকিছুই সাদাসিধে ভাবে উপস্থাপিত হয়েছে।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বক্তারা বলেন সময়ের হাতধরে লেখা কবিতাগুলো কারো কারো কাছে নিজের গল্প, কল্পছবি, প্রেরণার উৎস হয়ে দাঁড়াবে।

হাসান কামরুল একজন চমৎকার মানুষ, যাকে অনেকে কামরুল হাসান নামেও চেনেন। তাঁর লেখার হাত খুবই ভালো, এছাড়াও তিনি চমৎকার একজন অভিনয় শিল্পী। যা এরই মাঝে বিভিন্ন টিভি ও মঞ্চ নাটকের মাধ্যমে প্রমাণিত। তাঁর রূপান্তরে পোড়ে প্রজাপতি গ্রন্থটি সহজ সরল ভাষায় রচিত খুব ভাল একটি কাব্যগ্রন্থ হিসেবে পাঠক প্রিয়তা পাবে এটি নি:স্বন্দেহে বলা চলে।

আর ইমেক শৃজনশীল প্রকাশনার ক্ষেত্রে বেশ ভূমিকা রাখছে,আশা করছি এ ধারা অব্যাহত রাখবে।

রূপান্তরে পোড়ে প্রজাপতি কাব্যগ্রন্থ ,লেখকের ও ইমেকের জন্য শুভ কামনা।


আরোও সংবাদ