হালদায় দুদিন ধরে ভাসতে থাকা নারীর লাশটি উদ্ধার

প্রকাশ:| সোমবার, ৩১ অক্টোবর , ২০১৬ সময় ১১:৪০ অপরাহ্ণ

হালদা নদীতে গত দুইদিন ধরে ভাসতে থাকা এক আজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার বিকালে হাটহাজারী থানা পুলিশ উপজেলার ঘটনাস্থলে মেখল এলাকা থেকে পচে গলে যাওয়া আজ্ঞাত পরিচয়ের মহিলার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় সুত্রে জানাগেছে, লাশটি রাউজান ও হাটহাজারী উপজেলার উপর দিয়ে প্রবাহিত হওয়া হালদা নদীর মদুনাঘাট থেকে ছিপাতলী ইউনিয়নের বোয়ালিয়া খালের বিভিন্ন স্পটে ভাসতে দেখা যায়। আজ সোমবার লাশটি দুপুর পর্যন্ত লাশটি হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়নের উত্তর মেখল এলাকায় ছিল।
%e0%a6%b9%e0%a6%be%e0%a6%b2%e0%a6%a6%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%a6%e0%a7%81%e0%a6%a6%e0%a6%bf%e0%a6%a8-%e0%a6%a7%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%ad%e0%a6%be%e0%a6%b8%e0%a6%a4%e0%a7%87-%e0%a6%a5%e0%a6%be

ছিপাতলী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আহাম্মদ উল্লাহ মাসুম বলেন, রবিবার দুপুর আড়াইটার দিকে জোয়ারের পানির সাথে লাশটি বোয়ালিয়া খালে প্রবেশ করে। পরে ভাটার সময় লাশটি হালদা সংলগ্ন বোয়ালিয়া খালের মুখে আটকে যায়। লাশটির মুখমন্ডল পানির ভিতর ও প্রায় নগ্ন অবস্থায় পেটের অংশ পানির ভিতর ও পিট এবং নিতম্ব উপুড় হয়ে ভাসমান ছিল। পরে স্থানীয়দের কেউ কেউ লাশটি বাঁশ দিয়ে সরিয়ে দিলে পঁচা গন্ধে বেরিয়ে সেটি পুনরায় হালদা নদীতে চলে যায়। অবশ্য পরে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলেও লাশের কোন হদিশ পায়নি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, গতকাল পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলেও লাশটি পাওয়া যায়নি। আমরা লাশটি অবস্থান নিশ্চিত করে আজ বিকালে লাশটি উদ্ধার করেছি। এ ব্যাপারে তদন্ত চলছে। মহিলার পরিচয় জানা যায়নি।

উল্লেখ্য, মাস দুয়েক আগে উপজেলার মদুনাঘাট এলাকার হালদা নদীতে এই ধরণের একটি লাশ ভেসে উঠলের জোয়ারের প্রচন্ড স্রোতের কারণে পুলিশ চেষ্টা করেও লাশটি উদ্ধার করতে পারেনি।