হাতী’ মার্কায় ভোট দিন-ছাত্রলীগ

প্রকাশ:| বুধবার, ২২ এপ্রিল , ২০১৫ সময় ১১:১৭ অপরাহ্ণ

আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আ জ ম নাছির উদ্দিনকে ‘হাতী’ মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে গণসংযোগ ও প্রচার প্রচারণা চালিয়েছেন বিভিন্ন কলেজ, মহানগর ও কেন্দ্রীয় ছাত্রলীগের বর্তমান এবং সাবেক নেতৃবৃন্দ।
হাতী’ মার্কায় ভোট
বুধবার নগরীর চকবাজার এলাকার কাপাসগোলা, চকবাজার মোড়, কাঁচাবাজার, বি.এড কলেজ, বড় মিয়া বাপের মসজিদ, রসুল বাগ, সৈয়দ শাহ্ রোড, কেবি আমান আলী রোড, ডিসি রোডসহ আশপাশের এলাকাগুলোতে গণসংযোগ ও প্রচার প্রচারণা চালান তারা।

পথসভা ও গণসংযোগে অংশ নিয়ে নেতারা বলেন, ‘সাবেক মেয়র মনজুর আলম একজন অযোগ্য ও ব্যর্থ মেয়র, তিনি মেয়র থাকাকালীন বিগত ৫ বছরে নগর ভবনকে দলীয় করণের মাধ্যমে দুর্নীতির আখড়ায় পরিণত করেছেন। চট্টগ্রামের উন্নয়নের বরাদ্দকৃত অর্থ নিজ এবং দলীয় লোকদের নিয়ে হরিলুটে মত্ত্ব হয়ে চট্টগ্রামকে একটি অবাসযোগ্য নগরীতে পরিণত করেছেন।’

তারা আরো বলেন, ‘চট্টগ্রামকে একটি উন্নত বিশ্বমানের বাসযোগ্য নগরী হিসেবে গড়তে হলে দরকার একজন সৎ, যোগ্য, মেধাবী, বিচক্ষণ ও র্নিলোভ নগরপিতা। যিনি সকল বাধা ও প্রতিক’লতা মোকাবেলা করে চট্টগ্রামের সকল সমস্যা সমাধানে বলিষ্ট ভূমিকা রাখবেন এবং নগরের সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখবেন।’

আগামী ২৮ এপ্রিল ‘হাতি’ মার্কায় ভোট দিয়ে চট্টগ্রামকে আধুনিক গ্রীণ মেগাসিটি গড়ার চাবি ও দায়িত্ব আ জ ম নাছির উদ্দিনের হাতে তুলে দেওয়ান আহ্বান জানান ছাত্রলীগ নেতারা।

পথসভা, গণসংযোগ ও প্রচার প্রচাণায় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ উপকমিটির সহ-সম্পাদক লিয়াকত সিকদার, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম.আর. আজিম, যুবলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক সুরঞ্জিত বড়ুয়া লাবু, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ও ওমরগনি এম.ই.এস. বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের জিএস আরশেদুল আলম বাচ্চু, নগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুল আলম মিয়া, অর্থ সম্পাদক আবু নাসের চৌধুরী আজাদ, পরিবেশ বিষয়ক সম্পাদক খোরশেদ আহমেদ জুয়েল, প্রচার সম্পাদক আরশাদ উল্লাহ খান রিংকু, পাঠাগার সম্পাদক কংকন ভৌমিক, ধর্ম সম্পাদক ফজলুল কবির সোহেল।

আরো উপস্থিত ছিলেন- সাবেক ছাত্রনেতা জসিম উদ্দিন, আকবর আলী আকাশ, আব্দুর রাজ্জাক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপ শিক্ষা ও পাঠ্য চক্র সম্পাদক ইলিয়াছ উদ্দিন, সহ সম্পাদক আবু সায়েদ সুমন, সদস্য মোঃ সেলিম, শওকত আলম, বিভিন্ন কলেজ ছাত্রলীগ নেতা শরফুল আনাম জুয়েল, কামরুল ইসলাম রাসেল, এম. হাসান আলী, শফিকুল ইসলাম শাকিল, আরশাদুর রহমান রিগান, নুরুন্নবী শাহেদ, রফিকুল ইসলাম পাহেল, আব্দুল¬াহ আল নোমান, রাশেদ হোসেন, ইমাম হোসেন ইমন, মাহফুজ হোসেন, নয়ন উদ্দিন, আবু সায়েদ মুন্না, আওরাজ ভূইয়া রনক, মিজানুর রহমান সহ বিভিন্ন কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ।