হাতকড়াসহ পালানো আসামি ফের গ্রেপ্তার

প্রকাশ:| বৃহস্পতিবার, ২১ মে , ২০১৫ সময় ০৯:২৯ অপরাহ্ণ

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানা এলাকা থেকে গ্রেপ্তারের পর হাতকড়াসহ পালানো ওয়ারেন্টভুক্ত আসামি রেজাউল ফের পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন।

বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পালানোর পর বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে তাকে ফের গ্রেপ্তার করে পুলিশ। তিনি করেরহাট ইউনিয়নের ঘেড়ামারা এলাকার শেখ আহমদ প্রকাশ সেকান্দরের ছেলে।

এর আগে বুধবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার করেরহাট ইউনিয়নের ছত্তরুয়া এলাকায় ওয়ারেন্টভুক্ত আসামি রেজাউলকে গ্রেপ্তার করতে যায় পুলিশ। তাকে গ্রেপ্তার করতে গিয়ে জোরারগঞ্জ থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) শাহ আলম আহত হন। এ সময় হাতকড়া লাগানো অবস্থায় আসামি রেজাউল পুলিশের হাত থেকে পালিয়ে যায়। রেজাউল করিমের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলার ওয়ারেন্ট ছিল (যার নং ১২/৯/১৩)।

জোরারগঞ্জ থানার ওসি লিয়াকত আলী বাংলামেইলকে বলেন, ‘রেজাউলের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় একটি মারামারি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তাকে গ্রেপ্তারের উদ্দেশ্যে থানার উপ পরিদর্শক শাহ আলমের নেতৃত্বে রাতে তার বাড়িতে অভিযান চালায় পুলিশ। পরবর্তীতে গ্রেপ্তারের পর আসামি রেজাউলকে থানায় আনার সময় তার হাতে হাতকড়া পরানো হলে পরিবারের অপর সদস্য ও স্থানীয়রা পুলিশকে বাধা দেয়ার চেষ্টা চালায়।’

তিনি আরো বলেন, ‘এ সময় অভিযানে অংশ নেয়া পুলিশ সদস্য ও স্থানীয়দের হাতাহাতির পরিস্থিতি সৃষ্টি হলে উপ পরিদর্শক শাহ আলমকে আহত করে একপর্যায়ে হাতকড়া পড়া অবস্থায় আসামি রেজাউল পুলিশের হাত থেকে পালিয়ে যায়। পরে রেজাউলকে পুনরায় গ্রেপ্তারের উদ্দেশ্যে তার মা ও এক মামাসহ বেশ কয়েকজনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।’

এরপর বৃহস্পতিবার দুপুর সাড়ে এগারটার দিকে রেজাউলকে পুনরায় গ্রেপ্তার করতে পুলিশ সক্ষম হয় বলে জানান ওসি।


আরোও সংবাদ