হাটহাজারী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ২৪ ফেব্রুয়ারি , ২০১৮ সময় ১০:৩২ অপরাহ্ণ

 

হাটহাজারী (চট্টগ্রাম) সংবাদদাতাঃ
হাটহাজারী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের শুভ উদ্বোধন করেন বন ও পরিবেশ মন্ত্রাণালয়ের মন্ত্রীর ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি। ২৪শে ফেব্রুয়ারী শনিবার দুপুর সাড়ে বারটার সময় শুভ উদ্বোধন করেন।
চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মাসুকুর রহমান সিকদারের সভাপতিত্বে এবং চট্টগ্রাম টেলিভিশনের আবৃত্তি ও কবিতা পাঠক মোঃ জাবেদ হোসেনের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমাণ্ডার সাহাব উদ্দীন,চট্টগ্রামের এলজিইডি নির্বাহী প্রকৌশলী মোঃ ওয়াহেদুজ্জামান,চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইউনুচ গনি চৌধুরী,চট্টগ্রামের অতিরিক্ত পুলিশের বিশেষ শাখার ডিএসবি মোঃ মহিউদ্দীন মাহমুদ সোহেল,উপজেলা চেয়ারম্যান মাহাবুল আলম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার আক্তার উননেছা শিউলী,মুক্তিযোদ্ধা সংসদের কমাণ্ডার নুরুল আলম,এলজিইডি প্রকৌশলী কামারুজ্জামান, ইউপি চেয়ারম্যান ইদ্রিস মিয়া তালুকদার,সরওয়ার মোর্শেদ এবং এড.শামীম। এসময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ,সকল বীর মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধার সন্তানবৃন্দ এবং প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।