হাটহাজারী উত্তর মাদার্শা ইউনিয়ন বিএনপির কমিটি গঠিত

প্রকাশ:| রবিবার, ৩১ জানুয়ারি , ২০১৬ সময় ০৬:১৮ অপরাহ্ণ

মফিজ-সুলতান
মফিজ -সভাপতি, সুলতান -সাঃসম্পাদক

হাটহাজারী থানার ১০ নং উওর মাদার্শা ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন শনিবার স্থানীয় সংগঠন কার্যালয়ে অনুষ্ঠিত হয় । বিএনপির আহবায়ক নুরুল আলম মফিজের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উওর জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও হাটহাজারি থানা বিএনপির সদস্য সচিব সোলায়মান মঞ্জু ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন দলকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করে জাতীয় নির্বাচনের প্র¯ুÍতি নিতে নেতা কর্মীদের আহবান জানান । তিনি আসলাম চৌধুরিকে উওর জেলা বিএনপির সাংগঠনিক দায়িত্ব প্রধান করায় কেন্দ্রীয় চেয়ারম্যান ও মহাসচিব কে অভিনন্দন জানান । সম্মেলনে আরো বক্তব্য রাখেন, হাটহজারী উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. জাহেদ চৌধুরী, ইউনিয়ন যুবদলের সভাপতি মো. জানে আলম , সাংগঠনিক সম্পাদক মো. সফিউল আলম, বিএনপি নেতা আবু তালেব তুষার,আনোয়ার চৌধুরী, সফিকুল আলম টিটু, মো.শাহ আলম, ছাত্রদল নেতা ইয়াহিয়া জিয়া চৌধুরী, মোজাহের হোসেন, মো. জাফর, আইয়ুব বাবুল, খোরশেদ আলম, ইরফান মাহমুদ,রেজাউল করিম,হাছান মুরাদ, সেলিম উদ্দিন, আবুছৈয়দ,ইয়উনুছ মিয়া,মো. ইদ্রিছ প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে নুরুল আলম মফিজকে সভাপতি, কাজি আকবর হোসেন বাদলকে সাধারণ সম্পাদক ,সুলতান আহমদ মেম্ভারকে সিনিয়র সহ-সভাপতি ,আনোয়ার চৌধুরীকে সিনিয়র যুগ্ম-সম্পাদক ও সফিউল আলমকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট ১০নং উত্তর মাদার্শা বিএনপির কমিটি গঠন করা হয়।