হাটহাজারীর বিয়ে বাড়ি থেকে অভিনব কায়দায় সোনা ছিনতাই

প্রকাশ:| শুক্রবার, ১৮ আগস্ট , ২০১৭ সময় ১১:৫১ অপরাহ্ণ

মোঃ মহিন উদ্দীন, হাটহাজারী::
হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের মুহুরীহাট বাজারের পাশে মির্জা ভিলায় বিয়ের অনুষ্ঠান থেকে দিনে দুপুরে স্বর্ণ ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে।

১৮ই আগস্ট শুক্রবার মির্জা ভিলায় মির্জা ফরহাদ উদ্দীন সাইমনের বিয়েতে বেড়াতে আসা বরের ফুফু জাহানারার কাছে থেকে অভিনব কায়দায় দিনে দুপুরে দেড় ভরি স্বর্ণ ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। ডেকোরেশনের কর্মচারী পরিচয়ে বিয়ে বাড়িতে প্রবেশ করে এ ঘটনা সংঘটিত করে কয়েক ব্যক্তি সিএনজি চরে পালিয়ে যায়।

নিউজচিটাগাং এর নির্বাহি সম্পাদক মির্জা শাওন ইমতিয়াজ জানান, আমাদের বাড়ীতে আমার জেঠাতো ভাই সাইমনের বিয়ের আয়োজন নিয়ে আমান বাজার ক্লাবে যখন সবাই ব্যস্ত। তখন বাড়ীতে কয়েকজন মহিলা মেহমানের ও আমার ফুফু অসুস্থ থাকায় বাড়িতে ছিলেন। এ সুযোগে  স্বর্ণ ছিনিয়ে নেয়ার ঘটনা ঘাটিয়ে অপরিচিত ব্যক্তি পালিয়ে গেছে।আমাদের বাড়ির এ ঘটনা সংগঠনের বিষয়ে ্ইউএনও ও হাটহাজারী থানায় অবহিত করার সাথে সাথে ব্যবস্থা নেয়ায় তাদের প্রতি আমি ব্যক্তিগত ভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি।

এ সময় আমাদের বাড়ির সামনে উপস্থিত কয়েকজনের কাছে শুনেছি ডেকোরেশনের কাজের লোক বলে একজন যুবক ঘরে প্রবেশ করে আমার ফুফুর স্বর্ণ অলংকার ছিনিয়ে নেওয়ার সময় যখন চিৎকার দেয় তখন সে দ্রুত পালিয়ে সিএনজি যোগে উত্তর দিকে চলে যায়। তারপর জাহানারা বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে তারা তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে এসে তদন্ত করে ঘটনার জন্য দ্রুত ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছে।