হাটহাজারীতে স্কুল ছাত্রীকে ধর্ষণ, আটক ১

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ১৯ জুলাই , ২০১৮ সময় ১১:০১ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে অষ্টম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবকের বড় ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভুক্তভোগীর বাবার দায়ের করা মামলার প্রেক্ষিতে পুলিশ হাবিবুল্লাহ রুবেলকে (২৮) হাটহাজারী বাসস্টেশন এলাকা থেকে গ্রেফতার করে বলে ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান।

ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত অলি উল্লাহ পাবেল (২৪) ও গ্রেফতার রুবেল হাটহাজারী পৌর এলাকার পশ্চিম দেওয়ান নগর খেরু পাড়া ভোলা হাজী বাড়ির মৃত জাকির হোসেনের ছেলে।

মামলায় অভিযোগ করা হয়েছে, গত ২৪জুন সকালে স্কুলে যাওয়ার পথে মূল আসামি পাবেল তাকে স্কুলে পৌঁছে দেওয়ার কথা বলে রিক্সায় তুলে নেয়। পরে তাকে হাটহাজারী পৌর এলাকার একটি ভবনের ৪র্থ তলার ফ্ল্যাটে নিয়ে অজ্ঞাতনামা দুই মহিলার সহযোগিতায় একাধিকবার ধর্ষণ করে।

‘এ সময় মোবাইলে আপত্তিজনক অবস্থায় ছবি ও ভিডিও ধারণ করে। ঘটনা কাউকে প্রকাশ করলে ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার ভয়ভীতি দেখায় পাবেল।’

এরপর ছাত্রীটির পরিবার সামাজিক মর্যাদার কথা ভেবে পাবেলের বড় ভাই রুবেলকে বিষয়টি জানালে রুবেল এ ঘটনা কাউকে না জানাতে বলে। দ্রুত পাবেলের উপযুক্ত বিচার ও মিমাংসা করে দেবে বলে ছাত্রীর পরিবারকে জানায় সে।

গত ১৭ জুলাই রুবেলের দোকানে আবারো বিচার চাইতে গেলে তারা দুই ভাই (রুবেল ও পাবেল) দোকান থেকে পালিয়ে যায়। একপর্যায়ে মুঠোফোনে রুবেল বাদীকে প্রাণনাশের হুমকি দেয় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, বৃহস্পতিবার সকালে পাবেল, রুবেল ও অজ্ঞাতনামা দুই নারীর বিরুদ্ধে থানায় মামলাকরেন ভুক্তভোগীর বাবা। এরপর অভিযান চালিয়ে রুবেলকে গ্রেফতার করা হয়। পাবেল ও ঘটনায় জড়িত অজ্ঞাত দুই নারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।