হাটহাজারীতে বিএনপি সমর্থিত প্রার্থী মাহবুবুল আলম চৌধুরী চেয়ারম্যান পদে জয়ী

প্রকাশ:| বুধবার, ১৯ ফেব্রুয়ারি , ২০১৪ সময় ১১:২৭ অপরাহ্ণ

মাহবুবুল আলমবিএনপি সমর্থিত প্রার্থী মাহবুবুল আলম চৌধুরী (কাপ পিরিচ)বেমরকারী ভাবে চেয়ারম্যান পদে জয়ী । হাটহাজারী উপজেলা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছে বিএনপি সমর্থিত প্রার্থী মাহবুবুল আলম চৌধুরী (কাপ পিরিচ প্রতীক)।তিনি মোট ৫৭ হাজার ১শ ৪৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নাগরিক কমিটির প্রার্থী আবুল মনছুর (ঘোড়া প্রতীক) পেয়েছে ২০ হাজার ৭শ ৯৮ ভোট ।।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে হেফাজত সমর্থিত মাওলানা নাছির উদ্দিন মুনির (বৈদ্যুতিক বাল্ব প্রতীক) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জামায়াত সমর্থিত মনোয়ারা বেগম (কলসি প্রতীক) জয়ী হয়েছে।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান পান্না বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন ।

বেসরকারীভাবে ঘোষিত ফলাফল অনুসারে ৫৭ হাজার ১শ ৪৪ ভোট পেয়ে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ১৯ দলীয় জোট ও বিএনপি’র একক প্রার্থী হাটহাজারী উপজেলার সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মোহাম্মদ আবুল মনছুর (ঘোড়া প্রতীক) পেয়েছে ২০ হাজার ৭শ ৯৮ ভোট ।

ভাইস চেয়ারম্যান পদে ৫৪ হাজার ১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছে ১৯ দলীয় জোটের একক প্রার্থী ইসলামী ঐক্যজোটের মাওলানা নাছির উদ্দীন মুনির এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী উদয় সেন (তালা প্রতীক) ১৮ হাজার ৬০১ ভোট পেয়েছে।

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪৯ হাজার ২শ ৫৭ ভোট পেয়েবিজয়ী হয়েছেন জামায়াত সমর্থিত মনোয়ারা বেগম (কলসী প্রতীক)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী সৈয়দা সাহেদা সুলতানা (সেলাই মেশিন প্রতীক) পেয়েছেন ২০ হাজার ৪শ ৫৮ ভোট।

বুধবার অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে মোট ২ লক্ষ ৬৫ হাজার ৩শ ৯৮ ভোটারের মধ্যে ১লক্ষ ২৩ হাজার ৩শ ০২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।প্রায় সাড়ে চার লক্ষ জনসংখ্যার ১ পৌরসভা ও ১৪ টি ইউনিয়ন নিয়ে হাটহাজারী উপজেলা গঠিত।