হাটহাজারীতে দন্ডপ্রাপ্ত আসামী, ইয়াবা উদ্ধার সহ আটক ৪

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ৭ জুন , ২০১৮ সময় ০৯:৩৬ অপরাহ্ণ

মোঃ মহিন উদ্দীন,হাটহাজারী (চট্টগ্রাম) সংবাদদাতাঃ
চট্টগ্রামের হাটহাজারীতে পুলিশের বিশেষ অভিযানে ৮ মামলার সাজা প্রাপ্ত আসামী, ১৭৩ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৪ জনকে আটক করেছে মডেল থানা পুলিশ। বুধবার দিবাগত রাত ১টার দিকে ৮মামলার দন্ডপ্রাপ্ত আসামী মোঃ জামসেদুল করিম চৌধুরী(৫৫) কে আটক করেছে হাটহাজারী সদর এলাকা থেকে । সে উপজেলাস্থ মেখল উত্তর মেখল রহিমপুর জানআলী চৌধুরী বাড়ীর মৃত খুরশেদুল আলম চৌধুরীর পুত্র। সে দীর্ঘদিন পলাতক থাকায় তাকে আটক করতে সক্ষম হয়নি। গোপন সংবাদের ভিত্তিতে থানার পুলিশ উপ-পরিদর্শক আনিস আল মাহমুদ, এ এস আই কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে গতরাতে তাকে গ্রেফতার করে।তার বিরোদ্ধে দন্ডপ্রাপ্ত বিভিন্ন অপরাধের ৮ সহ মোট ৯টি মামলা থানায় রয়েছে বলে সুত্র জানায়।
এদিকে পৌর সদরে পুলিশ উপ-পরিদর্শক আনিস আল মাহমুদ,এ এস আই কামরুজ্জামান ও এ এস আই মহসিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৩জনকে আটক করে। আটককৃত ব্যাক্তিরা বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রয় করে আসছে দীর্ঘদিন যাবৎ। আটকৃত ব্যাক্তিদ্বয় মোঃ সাদ্দাম ( ২৩) পিতা- মৃত আবল হোসেন লতিফ পাড়া মদনহাট, মামুন( ৩০) পিং মৃত শাসমুল আলম, রুহুল্লাপুর, মেখল এলাকা ও মোঃ শাকিল (২৫) পিং বজল কিরিম, রঙ্গীপাড়া পাশ্চিম দেওয়ান নগর । অভিযান চালিয়ে তাদের কাছ থেকে ৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরোদ্ধে পুলিশ বাদী হয়ে থানায় মামলা রুজু করেছে।
অপর অভিযানে এস আই নাজমুল হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে আবদুর রহমান( ৩০) কে আটক করে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে ফতেপুর এলাকা থেকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১০৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। আটককৃত ব্যাক্তি ফতেপুর ইউনিয়ন এলাকার রাজা ফকিরের বাড়ীর মৃত কামালের পুত্র। তার বিরোদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু হয়েছে,নং ১৮।

মডেল থানার পুলিশ পরিদর্শক ( ওসি তদন্ত) মোঃ জহির উদ্দিন আটকের সত্যতা স্বীকার করে বলেন, দুপুরে দন্ডপ্রাপ্তা আসামী সহ উভয়দেরকে আদালতে প্রেরন করা হয়েছে। মাদকের বিরোদ্ধে পুলিশের বিশেষ এই অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।