হাটহাজারীতে জন্মাষ্টমী পরিষদের সম্মেলন সম্পন্ন

প্রকাশ:| শুক্রবার, ২৩ সেপ্টেম্বর , ২০১৬ সময় ০৯:২৩ অপরাহ্ণ

হাটহাজারীতে জন্মাষ্টমী পরিষদের সম্মেলন সম্পন্নহাটহাজারীতে জন্মাষ্টমী উদযাপন পরিষদের দ্বিবার্ষিক সম্মেলনে বক্তারা বলেছেন, সমাজ ও মানুষের কল্যাণের জন্য জন্মাষ্টমী পরিষদ কাজ করে যাচ্ছে। অশুভ শক্তির বিরুদ্ধে সকল মানুষকে ঐক্যবদ্ধ হয়ে দেশের উন্নয়নরে জন্য কাজ করতে হবে। ১৯৭১ সালে এ দেশের মানুষ জীবন বাজি রেখে মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জন করেন। বর্তমানে মুক্তিযুদ্ধের পক্ষে সরকার ক্ষমতায় আছে। এ সরকারে বিরুদ্ধে অনেক স্বড়যন্ত্র চলছে। স্বড়যন্ত্রকারীদের প্রতিহত করে অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করতে হবে। জন্মাষ্টমী পরিষদ সে লক্ষ্য অর্জনের জন্য কাজ করছে।
গতকাল শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সম্মেলন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ডা: বিকে সরকার। এতে প্রধান অতিথি ছিলেন শ্রীশ্রী জন্মাষ্টমী পরিষদ বাংলাদেশ এর সভাপতি ও রাউজান পৌরসভার নির্বাচিত মেয়র দেবাশীষ পালিত। প্রধান বক্তা ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এডভোকেট চন্দ্রন তালুকদার।
সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা কমিটির সভাপতি ডা: গৌবিন্দ প্রসাদ মহাজন। বিশেষ অতিথি ছিলেন পরিষদের উত্তর জেলা কমিটির সাধারণ সম্পাদক গৌতম পালিত টিকলু,প্রেসক্লাব সভাপতি কেশব কুমার বড়–য়া,চবির সহকারী অধ্যাপক শিপক কৃষ্ণ দেবনাথ, বাংলাদেশ শিক্ষক সমিতির চট্টগ্রাম অঞ্চলের যুগ্ন-সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক শিমুল কান্তি মহাজন, থানার ওসির প্রতিনিধি উপপরিদর্শক কমল কৃষ্ণ ধর,শ্রী শ্রী সীতা কালী নাট মন্দির পরিচালনা পরিষদের উপদেষ্টা শিক্ষক সুনীতি বিকাশ আচার্য্য, সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক মানিক কুমার নাথ,বর্ষা ফাউডেশনের চেয়ারম্যান লিটন মহাজন, হাটহাজারী সাংবাদিক সমিতির সভাপতি বাবলু দাশ।
হাটহাজারী সীতা কালি মন্দিরে সংগঠনের উপজেলা পরিষদের সাধারণ সম্পাদক উদয় সেন এর সঞ্চালনায় অনুষ্টিত সভার শুরুতে পবিত্র গীতা থেকে পাঠ করেন সুজন বণিক। অর্থ সম্পাদকের প্রতিবেদন পাঠ করেন আশিষ দে। শুভেচ্ছা বক্তব্যে রাখেন,বাগিশীক উত্তর জেলা শাখার সাধারণ সম্পাদক শুভাশীষ চৌধুরী, টিটু শীল, শ্যামল নাথ। শোক প্রস্তাব পাঠ করেন ছোটন দাস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন সুমন চৌধুরী। সম্মেলনের ২য় অধিবেশনে শিপক কৃষ্ণ দেবনাথকে সভাপতি ও বাবলু দাশকে সাধারণ সম্পাদক,সুমন চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক ও আশীষ দে কে অর্থ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদী শ্রী শ্রী জন্মাষ্টমী পরিষদ হাটহাজারী উপজেলার শাখার কমিটি গঠন করা হয়।