হাটহাজারীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ:| সোমবার, ২৮ ডিসেম্বর , ২০১৫ সময় ১১:৪৯ অপরাহ্ণ

লোকাল করেসপনডেন্ট: হাটহাজারীতে রুমা আকতার (২৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঝুলন্ত লাশসোমবার (২৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নে এই ঘটনা ঘটে। রুমা আকতার ওই ইউনিয়নের নূর আলী মিয়া হাটের পশ্চিমে হাজী আহাম্মদ মিয়া বাড়ীর সৌদি আরব প্রবাসী মোঃ ইব্রাহীমের স্ত্রী ও মির্জাপুর ইউনিয়নের চারিয়া সিকদার পাড়ার সিয়াকত আলী মেম্বারের মেয়ে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বিকালে মর্গে প্রেরণ করেছে।

লাশ উদ্ধারকারী থানা পুলিশের এসআই খায়রুজ্জামান জানান, সংবাদ পেয়ে দুপুর দেড়টার দিকে রুমা আকতারের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ১তলা বিশিষ্ট ভবনের প্রবেশপথের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে পুলিশ ঘরের ভিতরে প্রবেশ করে। এসময় রুমের দরজা খোলা ছিল ও গলায় ফাঁস লাগানো অবস্থায় রুমার ঝুলন্ত দেহ ঘরের সিলিং ফ্যানের জন্য রাখা লোহার রিং এর সাথে শাড়ী দিয়ে পেছিয়ে ছিলো। সুরতহাল প্রতিবেদন তৈরি করে বিকালে ময়না তদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পাশ্ববর্তী কিছু লোকের উত্যক্তের কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে এমন তথ্য পেয়েছি । রুমার নয়ন(৮) ও নাবিলা(৪) নামে দুই সন্তান রয়েছে। দেশে বেড়াতে এসে একমাস পূর্বে তার স্বামী পুনরায় কর্মস্থল সৌদি আরবে ফিরে যান বলে যোগ করেন তিনি।

এদিকে এটিকে আত্মহত্যা নয় বরং পরিকল্পিত হত্যাকান্ড বলে দাবি করছে রুমার পিতা সিয়াকত আলী মেম্বার। তিনি বলেন, ‘কয়েকমাস ধরে মেয়ের শ্বশুর বাড়ীর মোহাম্মদ হাসেমের ছেলে নাজিম(২৫) ও আরো কয়েকজন মিলে আমার মেয়েকে নানানভাবে উত্যক্ত করে আসছে। তারা মেয়ের শ্বশুরবাড়ীর আশেপাশে নানান অসামাজিক কর্মকান্ডেও লিপ্ত ছিল। এমতাবস্থায় গত ৪ ডিসেম্বর রাতে আমার মেয়ের শ্বশুরের ভবনের ছাদে প্রবেশের চেষ্টা চালালে জনতার হাতে ধৃত হয় তারা। পরে ঘটনাস্থলে গিয়ে থানা পুলিশের এসআই জসিম নাজিম ও পাবেল নামে একজনকে ঘটনার রাতে আটক করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে তারা মেয়েকে উত্যক্ত ও বাড়ীর আশেপাশে অসামাজিক কর্মকান্ড করবে না মর্মে থানায় অঙ্গীকারনামা দিয়ে ছাড়া পায়। মূলত নাজিম ও তার পরিবার যোগসাজস করে আমার মেয়েকে মেরে ফেলেছে। আমি তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করবো।

হাটহাজারী মডেল থানার ওসি মোহাম্মদ ইসমাইল পিপিএম(বার) জানান, গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


আরোও সংবাদ