হাটহাজারীতে গাড়ি ভংচুর ও জ্বালানোর অভিযোগে মামলা দায়ের

প্রকাশ:| শনিবার, ৩০ নভেম্বর , ২০১৩ সময় ০৭:২৮ অপরাহ্ণ

চলছে আরো একটি মামলা দায়েরের প্রস্তুতি
বিপ্লব দে,হাটহাজারী ঃ বিএনপি’র চেয়ারপাসনের উপদেষ্টা মীর মো: নাছির উদ্দিনকে চট্টগ্রাম বিমান বন্দর থেকে আটকের জের ধরে হাটহাজরীতে তান্ডব চালিয়ে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনার পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। এই মামলায় প্রধান আসামী করা হয়েছে উপজেলার মির্জাপুর ইউনিয়নের জামাতের আমির নূর খালেক শহিদকে।
থানা পুলিশ সুত্র জানায়, বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাতে বিএনপি’র চেয়ারপাসনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী মীর মো: নাছির উদ্দিনকে চট্টগ্রাম বিমান বন্দর থেকে আটকের জের ধরে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় শুক্রবার (২৯ নভেম্বর) রাতে থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক নূর আরশাদ বাদী হয়ে বাদী একটি মামলা (মামলা নং-২৮/২৯/১১/১৩) দায়ের করেছে। পুলিশের দায়ের করা এ মামলায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের জামায়েতের আমির নূর খালেক শহিদকে প্রধান আসামী করে ৫৪ জনকে সুনিদিষ্ট ও ১০০/১২০ জনকে অজ্ঞাতনামা এ মামলাটি দায়ের করা হয়। এই ব্যাপারে হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ এ.কে.এম লিয়াকত আলী এই প্রতিবেদককে জানান, ওই দিন ঘটনার সাথে যারা জড়িত ছিল তাদেরকে মূলত এ মামলায় মামলায় আসামী করা হয়েছে।
অপরদিকে শুক্রবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় মীর নাছিরকে গ্রেফতারের প্রতিবাদে তারেক রহমান স্বদেশ প্রত্যাবর্তন সংগ্রাম পরিষদ এর ব্যানারে বের করা বিক্ষোভ মিছিল থেকে বাসষ্টেশন চত্ত্বরে গাড়ি ভাংচুরের ঘটনায় আরো একটি মামলা পুলিশ বাদী হয়ে দায়ের করছে বলে জানা গেছে। মডেল থানা পুলিশের উপ-পরিদর্শ নজরুল এই মামলার বাদী হবেন বলে জানান হাটহাজারী মডেল থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক সেন্টু মিয়া।