হাটহাজারীতে উন্নয়ন মেলা সম্পন্ন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

প্রকাশ:| বুধবার, ১১ জানুয়ারি , ২০১৭ সময় ১০:২৭ অপরাহ্ণ

হাটহাজারী প্রতিনিধি
হাটহাজারীতে  বুধবার ১১ জানুয়ারি তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা সম্পন্ন হয়েছে। মন্ত্রণালয়ের নির্দেশনানুসারে উপজেলা প্রশাসন এ মেলার আয়োজন করেন। মেলার সমাপ্তি দিনে আলোচনা ও পুরস্কার বিতরণী সভার আয়োজন করা হয়। এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা ও পুরস্কার বিতরণী সভায় সভাপতিত্ব করেন নির্বাহী কর্মকর্তা আফছানা বিলকিস। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার (ভ’মি) আরিফুল ইসলাম সরদার,মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম,মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম,প্রেসক্লাব সভাপতি কেশব কুমার বড়–য়া,অধ্যক্ষ ফরিদ আহম্মদ,চেয়ারম্যান সরোয়ার মোরশেদ তালুকদার,যুবনেতা সাইদুল হক খোকন।
সহকারি শিক্ষা কর্মকর্তা মুনা বড়–য়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তোলোয়াত করেন মৎস্য কর্মকর্তা আজাহারুল আলম। অনুষ্ঠানে মাল্টি মিডিয়া প্রদর্শন করেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: সেলিম রেজা ও প্রকল্প বাস্তায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ।
সভায় মেলায় শ্রেষ্ঠ স্টলের মধ্যে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা,পল্লীজীবিকায়ন কর্মকর্তা,হিসাব রক্ষণ কর্মকর্তা,অগ্রনী ব্যাংক লিঃ এর ব্যবস্থাপক এবং গুমানমর্দ্দন ইউপি সচিবকে পুরস্কৃত করা হয়।