হাটহাজারীতে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ:| মঙ্গলবার, ২৫ এপ্রিল , ২০১৭ সময় ০৮:৫১ অপরাহ্ণ

মোঃ মহিন উদ্দীন, হাটহাজারী থেকেঃ
হাটহাজারীতে ইয়াবা সহ মোঃ জাহেদ(৩৩),ইউসুফ(৩৪) ও আলো আক্তার(২৩) নামে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করার খবর পাওয়া গেছে।গত ২৪ এপ্রিল সোমবার রাতে ইছাপুর ফয়জিয়া বাজার এ ঘটনা ঘটে।
স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, ইছাপুর ফয়জিয়া বাজারের দক্ষিনে মুফতি ফয়জুল্লাহ সড়ক সংলগ্ন প্রবাসী আবু তাহেরের বিল্ডিংয়ে ভাড়া বাসায় থাকতো দম্পতি জাহেদ ও আলো আক্তার। এদের চলাফেরা সন্দেহ জনক হলে এলাকার লোকজন তাদের বেশ কিছুদিন ধরে নজরে রাখে। এর ফলে আটককৃতদের বাজারের বিভিন্ন স্থানে আলাপ করতে দেখে স্থানীয় জনতা। পরে অবস্থা বেগতিক দেখে তারা কৌশলে সেখান থেকে পালানোর চেস্টা করলে জনগন তাদের ধাওয়া করে আটক করে। এ সময় তল্লাশি করে তাদের কাছ থেকে ১৭ প্যাকেটে(প্রতি প্যাকেটে ২০০ পিচ) প্রায় ৩৪ শত পিচ ইয়াবা এবং সেবনের উপকরন জব্দ করে। আটককৃতরা হলো- ১। জাহেদ,পিতা-আবুল কলাম, ২। ইউছুপ,পিতা-এবাদুল রহমান, সর্ব সাং-দক্ষিন সাদেক নগর,ওয়াহেদ আলীর বাড়ী,ফটিকছড়ির,চট্টগ্রাম ৩। আলো আকতার, পিতা-সাত্তার মল্লিক,সাং-কছুয়া,মল্লিক বাড়ী,বাইশারী,বানারী পাড়া,বরিশাল। বর্তমান নিবাস-এ/পি জিইসি মোড়, বধূয়া বিউটি পার্লার,চট্টগ্রাম। পরে আটককৃতদের স্থানীয় ইউপি চেয়ারম্যানের নিকট হস্তাস্তর করলে উপস্থিত জনগণের সম্মুখেই থানা পুলিশের এএসআই ইব্রাহীমের নিকট সোপর্দ করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে ১০ প্যাকেটে ১০০০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হযেছে। যার আনুমানিক মূল্য প্রাথমিক তথ্য বিবরনীতে উল্লেখ করা হয় ৫ লক্ষ টাকা। এ ঘটনায় মডেল থানায় ১৯৯৯ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন(সংশোধিত/০৪) এর ১৯(১) টেবিল ৯(খ) ধারায় মামলা রুজু করা হয়েছে,যার নাম্বার-২৬/১০৮।
এ বিষয়ে চেয়ারম্যান মোঃ সালাউদ্দীন চৌধূরী বলেন,ইয়াবা ট্যাবলেটের ১৭টি প্যাকেট তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে। প্রতি প্যাকেটে ২০০ থেকে ২৫০ টি ইয়াবা ট্যাবলেট থাকে। শুনেছি তারা দীর্ঘ দিন ধরে উক্ত বাসায় থেকে ইয়াবা ব্যবসা পরিচালনা করে আসছিল।