হরেন্দ্রনাথ জ্যোতিষশাস্ত্রী,সুব্রত হালদার ও কবি সমরেশ দাস গুপ্তকে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের সংবর্ধনা প্রদান

প্রকাশ:| মঙ্গলবার, ২৪ ফেব্রুয়ারি , ২০১৫ সময় ১১:৩৪ অপরাহ্ণ

ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার সার্ক কালচারাল ফোরামের
সাধারণ সভাপতি হরেন্দ্রনাথ জ্যোতিষশাস্ত্রী, সাধারণ সম্পাদক
সুব্রত হালদার ও কবি সমরেশ দাস গুপ্তকে বঙ্গবন্ধু ও
জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের সংবর্ধনা প্রদান

বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদ ২৩ ফেব্রুয়ারি ২০১৫খ্রি. সকালে নগরীর কারিতাস হলরুমে ভারতের পশ্চিমবঙ্গ থেকে আগত সার্ক কালচারাল ফোরামের সাধারণ সভাপতি, কবি সাহিত্যিক হরেন্দ্রনাথ জ্যোতিষশাস্ত্রী, সাধারণ সম্পাদক সুব্রত হালদার ও কবি সমরেশ দাস গুপ্তকে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক মো. আবদুর রহিম সংবর্ধিত অতিথি সার্ক কালচারাল ফোরাম কলকাতার সাধারণ সভাপতি হরেন্দ্রনাথ জ্যোতিষশাস্ত্রী, সাধারণ সম্পাদক সুব্রত হালদার ও কবি সমরেশ দাস গুপ্তকে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মারক সম্মাননা সনদ এবং বঙ্গবন্ধুর ২৬টি চিত্র ও ২৬টি ঘটনার বই তুলে দেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সহ-সভাপতি হাজী জয়নাল আবদীন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হরেন্দ্রনাথ জ্যোতিষশাস্ত্রী ও সমরেশ দাস গুপ্ত, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক মো. আবদুর রহিম, ইতিহাস চর্চাকেন্দ্রের সভাপতি সোহেল মোহাম্মদ ফকরুদ্দ্দীন, সাহিত্য পাঠচক্রের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল, মহানগর ছাত্রলীগের নির্বাহী সদস্য বোরহান উদ্দিন গিফারি ও মেঘলা’র সাধারণ সম্পাদক আলাউদ্দিন ভূইয়া সহ অন্যরা বক্তব্য রাখেন। সংবর্ধিত অতিথিরা বাংলাদেশের সাধারণ মানুষ বিশেষ করে চট্টগ্রামবাসীর মধুর ব্যবহারে মুগ্ধ হন। তারা বলেন, ভারত-বাংলাদেশের প্রতিবেশী ও বন্ধু উভয় দেশের কালচারে মিল রয়েছে। বিশেষ করে পশ্চিমবঙ্গের সাথে সুনিবিড় সম্পর্ক বিদ্যমান। তারা উভয় দেশের সম্পর্ক আরো গভীর হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
[one_fourth_last]


আরোও সংবাদ