হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি- ৪০ নং ওয়ার্ড মহিলা আ:লীগ

প্রকাশ:| বৃহস্পতিবার, ২১ আগস্ট , ২০১৪ সময় ০৭:১৪ অপরাহ্ণ

হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি- ৪০ নং ওয়ার্ড মহিলা আলীগবন্দর-পতেঙ্গা ও ইপিজেড থাানাধীন মহিলা আওয়ামীলীগ এবং ৪০ নং ওয়ার্ড উত্তর পতেঙ্গা মহিলা আওযামীলীগের উদ্যোগে ২১ শে আগস্ট সকাল থেকে স্টীল মিলস্থ অস্থায়ী কার্যালয়ে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল স্মরন সভা এবং বিক্ষোভ মিছিল সভানেত্রী মিসেস হালিমা বারেকের সভাপতিত্বে এবং সা: সম্পাদিকা মিসেস আফরোজা খানমের পরিচালনায়ে অনুষ্ঠিত হয়।

স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ৪০ নং ওয়ার্ড আ:লীগ সভাপতি ও কাউন্সিলর আব্দুল বারেক কোং, বিশেষ অতিথি ছিলেন সা: সম্পাদক জয়নাল আবেদীন আজাদ চৌধুরী, প্রধান বক্তা ছিলেন নগর মহিলা লীগের নেত্রী নিলু নাগ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন – নারী নেত্রী উম্ম্ েখায়েরা রুমি, মমতাজ বেগম, রোকসানা বেগম, জোৎ¯œা শীল, হাছিনা বানু, রোজি নেওয়াজ, মনি আক্তার, সুমি আক্তার, জ্যোতি দাশ, আ:লীগ নেতা মো: ইউনুছ, নুর মোহাম্মদ, নুর আহম্মদ, সেকান্দার আজম, আলী আকবর, নুরুর আবছার, রিদুয়ান, জাহাঙ্গীর আলম, যুব লীগ নেতা নজরুল, জাকির, সালাম, সাইফুদ্দিন, সালাউদ্দিন, রতন প্রমুখ।

বক্তারা বলেন, সেই দিন ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় জাতীয় মহিলা নেত্রী আইভী রহমানসহ আরো অনেকেই প্রান দিয়ে আজকের প্রধানমন্ত্রী বঙ্গ কন্যা শেখ হাসিনা জাতির নেতৃত্বে এবং দেশ সেবাই সুযোগ তৈরীর বিরল অবদান রেখেছেন। আমরা তাদের আজীবন করছি। পরিশেষে একটি শোক র‌্যালী ও বিক্ষোভ মিছিল থেকে অবিলম্বে দোষিদের সর্বোচ্চ শাস্তির জন্য জোর দাবি জানান।

এদিকে ৩৯ নং ওয়ার্ড বঙ্গবন্ধু স্মৃতি সংসদের আহবায়ক ও ইপিজেড থানা আ:লীগ নেতা মিজানুর রহমানের সভাপতিত্বে এক শোক সভা ও বন্দরটিলায় অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ইউছুপ কোং, নান্নু মিয়া, মাহবুব, আনোয়ার, মান্নান, মিনহাজ, সাদ্দাম, জহুরুল, রুবেল সহ নেতৃবৃন্দ।


আরোও সংবাদ