সড়ক দূঘর্টনায় হতাহত ৯

প্রকাশ:| বুধবার, ১৫ জুলাই , ২০১৫ সময় ০৯:২৯ অপরাহ্ণ

টেকনাফটেকনাফে সড়ক দূর্ঘটনায় ৯ জন হতাহতের হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনাটি ১৫ জুলাই বুধবার বিকাল ৪ টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের স্থল বন্দরের সামনের এলাকায় ঘটেছে।

প্রত্যদর্শী জানায়, ওইদিন কক্সবাজার থেকে টেকনাফগামী (কক্সবাজার-জ-১১-০১৫১) নং স্পেশাল বাস স্থল বন্দরের সামনে পৌছঁলে বিপরীত দিক থেকে আসা একটি মাহিন্দ্রা মুখোমুখী সংঘর্ষ সৃষ্টি হয়। এতে গাড়ীর যাত্রী, হ্নীলা লেদা রোহিঙ্গা ক্যাম্পের রহমত উল্লাহ(৩৫), আব্দুল মজিদ(২২), উমর ফারুক(৫), রুবেল (১৬), মোঃ ইসমাইল(৪০), লাল মিয়া(৫০) জালাল উদ্দীন(২০) ও দমদমিয়া এলাকার আজিজুল হক(৫৫) ও মোঃ শহিদ(১২) গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা ছুটে এসে আহতদের দ্রুত উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুভন দাস গুরুত্বর আহতদের মধ্যে ৭ জনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতাল প্রেরন করেন। তবে আহতদের কক্সবাজার নেওয়ার পথে হ্নীলা লেদা রোহিঙ্গা ক্যাম্পের আব্দুল্লাহর ছেলে আব্দুল মজিদ(২২) মৃত্যুর ক’লে ঢলে পড়েন। তাছাড়া আহত দমদমিয়া এলাকার আজিজুল হক ও মোঃ শহিদকে টেকনাফ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচেছ বলে জানায়।

এদিকে সড়ক দূর্ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানার অপারেশন কর্মকর্তা উপ-পরিদর্শক(এসআই) সেকান্দর আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে ঘাতক বাস ও মাহিন্দ্রা জব্দ করা হয়েছে। নিহতের লাশটির সুরুতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করার জন্য প্রস্তুতি চলছে ।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আতাউর রহমান খোন্দকার জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচেছ বলে জানিয়েছেন।


আরোও সংবাদ