সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ দুজন গুরুতর আহত

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৯ জুন , ২০১৭ সময় ০৯:০৬ অপরাহ্ণ

নোয়াখালী জেলা শহর মাইজদীতে সড়ক দুর্ঘটনায় দৈনিক ইত্তেফাকের নোয়াখালী প্রতিনিধি আলমগীর ইউসুফসহ (৬৩) দুইজন গুরুতর আহত হয়েছেন।
বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে মাইজদী পৌর বাজারের সামনে ব্যাটারিচালিত রিকশাকে পেছন থেকে একটি বাস ধাক্কা দেয়। আহত অপরজন হলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাওলা জিয়াউল হক লিটন (৫০)।

আহত অবস্থায় দুজনকেই প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্যে আলমগীর ইউসুফকে ঢাকার পঙ্গু হাসপাতালে এবং জিয়াউল হক লিটনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

স্থানীয় লোকজন জানান, দুপুরে জিলা স্কুলের সামনে থেকে আলমগীর ইউসুফ ও আওয়ামী লীগ নেতা জিয়াউল হক লিটন একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে ব্যাটারিচালিত রিকশায় শহরের প্রধান সড়ক দিয়ে গোদার মসজিদ এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে পৌরবাজারের সামনে পৌঁছালে তাদের রিকশাটিকে পেছন থেকে হিমাচল পরিবহনের যাত্রীবাহী একটি বাস ধাক্কা দেয়। এতে তারা রিকশা থেকে ছিটকে রাস্তায় পড়ে যান। স্থানীয় লোকজন তাৎক্ষণিক তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য বিকাল সাড়ে ৫টার দিকে ঢাকায় রেফার করা হয়।

সুধারাম থানার ওসি আনোয়ার হোসেন জানান, বাসটি আটক করা যায়নি।