সড়ক দুর্ঘটনায় বান্দরবান আদালতের জিআরও, লামা থানার এসআইসহ ১০ জন আহত

প্রকাশ:| শনিবার, ৯ নভেম্বর , ২০১৩ সময় ০৮:৩০ অপরাহ্ণ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশের বাগিচাহাট মোড়ে সড়ক দুর্ঘটনায় বান্দরবান আদালতের জিআরও, লামা থানার পুলিশের এসআইসহ ১০ জন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।সড়ক দুর্ঘটনা ১সড়ক দুর্ঘটনা ১

আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও দোহাজারী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন-বান্দরবান জেলা আদালতের জিআরও এএসআই জামাল হোসেন (৫২), লামা থানার এসআই নজরুল ইসলাম (৩০), হাবিলদার আবুল বশর (৪৩), পুলিশ কনস্টেবল আবদুর রহিম (৩৫), সুভাস বসু (৫২), গাড়ির হেলপার আবদুল্লাহ (১৬), পুলিশ কনস্টেবল আব্বাস আলী (২৭), রাজিউর রহমান (৩৩), রুকাশ (২৭) এবং ডাকাত নুরুল হুদা (৩১)।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খালেদ হোসেন জানান, চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে চিকিৎসা শেষে লামার দুর্ধর্ষ ডাকাত নুরুল হুদাকে (৩১) নিয়ে পুলিশ বহনকারী একটি জিপ বান্দরবান আসার পথে চন্দনাইশ উপজেলার বাগিচাহাট মোড় এলাকায় আসলে জিপের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে জিপটি উল্টে সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে আদালতের জিআরও ও লামা থানার এসআইসহ ১০ জন আহত হয়েছেন।

লামা থানা সুত্রে জানা যায়, গত ৩ নভেম্বর দুর্ধর্ষ ডাকাত নুরুল হুদাকে লামার গজালিয়া এলাকায় আটক করে স্থানীয় জনতা গণধোলাই দেয়। পরে গুরুতর আহত অবস্থায় পুলিশ অস্ত্রশস্ত্রসহ গ্রেপ্তার করে চিকিৎসার জন্য তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে শুক্রবার রাতে তাকে বান্দরবান নেয়ার পথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বাগিচাহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।