সড়ক দুর্ঘটনায় দুই যুবলীগ কর্মী নিহত

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ১৬ জানুয়ারি , ২০১৭ সময় ০৯:১৮ অপরাহ্ণ

লক্ষ্মীপুর সদর উপজেলার ফরাশগঞ্জ গ্রামে সড়ক দুর্ঘটনায় যুবলীগের দুই নেতাকর্মী নিহত হয়েছেন।

সোমবার দুপুরে নিহতের লাশ নিজ গ্রামে দাফন করা হয়েছে। নিহতরা হলেন— উপজেলার কুশাখালী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও একই ইউনিয়নের নলডগী গ্রামের মৃত মোহাম্মদ উল্লাহর ছেলে মো. শরীফ উদ্দিন (২৮) এবং একই গ্রামের ইব্রাহীম ব্যাপারি ছেলে যুবলীগ কর্মী এমরান হোসেন জুয়েল (১৬)। এরআগে রোববার সন্ধ্যায় উপজেলার ফরাশগঞ্জ গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রোববার সন্ধ্যায় ঘটনাস্থলে দ্রুতগামী একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারায় অপর মোটরসাইকেল আরোহী জুয়েল ও শরীফ। এসময় তাদের মোটরসাইকেলটি রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে এমরান হোসেন জুয়েলের মৃত্যু হয়। একই মোটরসাইকেলের চালক শরিফ উদ্দিন গুরুতর আহত হয়। একপর্যায়ে শরীফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করে। পরে রাত ১০টার দিকে ঢাকা নেয়ার পথে কুমিল্লা এলাকায় তার মৃত্যু হয়।

এদিকে সোমবার দুপুরে নলডগী গ্রামে জুয়েল ও শরীফের জানাজা একই সঙ্গে অনুষ্ঠিত হয়। এসময় জেলা যুবলীগের আহ্বায়ক একেএম সালাহ উদ্দিন টিপু, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হাফিজ উল্যাহ, যুগ্ম আহবায়ক মমিন উল্লাহ সবুজসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এবং এলাকাবাসী অংশ নেয়। পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।