‘সড়কে কোনো কোরবানি পশুর হাট বসতে দেয়া হবে না’

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ১১ আগস্ট , ২০১৮ সময় ০৭:১০ অপরাহ্ণ

কোরবানির ঈদকে সামনে রেখে মহাসড়কে প্রাণীর ট্রাক থেকে চাঁদাবাজির ঘটনা দেখলে মুঠোফোনে ছবি তুলে পুলিশকে দিতে বলেছেন চট্টগ্রামের পুলিশ সুপার নুরেআলম মিনা। শনিবার চট্টগ্রাম নগরীর হালিশহরে জেলা পুলিশ লাইনে এক মতবিনিময় সভা শেষে প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান পুলিশ সুপার।

নুরেআলম মিনা বলেন, সুনির্দিষ্ট তথ্য ছাড়া সড়কে কোরবানির গরুবোঝাই কোনো ট্রাক থামানো যাবে না। মাঠপর্যায়ে দায়িত্বরত পুলিশকে আমরা এই বিষয়ে কঠোর নির্দেশনা দিয়েছি। যদি সুনির্দিষ্ট তথ্যও থাকে, সহকারি পুলিশ সুপার কিংবা তদুর্ধ কর্মকর্তার উপস্থিতিতে ট্রাক থামাতে পারবেন মাঠের পুলিশ সদস্যরা।

তিনি বলেন, প্রাণীর ট্রাক থেকে চাঁদা আদায়ের কোনো তথ্য কেউ দিতে পারেন, অনুরোধ করব, এখন সবার হাতে হাতে স্মার্টফোন, ছবি তুলে যেন আমাদের দেওয়া হয়, তাহলে কঠোর অ্যাকশন নেব। যেকোনো ধরনের অভিযোগ জানাতে এবং সেবা পেতে যোগাযোগের জন্য একটি নিয়ন্ত্রণ কক্ষ খোলা হচ্ছে।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মুহাম্মদ রেজাউল মাসুদের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন সড়ক ও জনপদ বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী সৌম্য তালুকদার, চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আবুল কালাম আজাদ, চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের মহাসচিব মঞ্জুরুল আলম, জেলা ট্রাক-কাভার্ড ভ্যান পণ্য পরিবহন মালিক সমিতির মহা সচিব আবু মোজাফফর আহমেদ এবং জেলা সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি মো. মুছা প্রমুখ।


আরোও সংবাদ