সৎ সাহস থাকে নোমান আমার সাথে নির্বাচন করুক-নাসির

প্রকাশ:| রবিবার, ২৬ এপ্রিল , ২০১৫ সময় ১০:৩৮ অপরাহ্ণ

মনজুর আলমের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও বিএনপির কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন আ জ ম নাছির উদ্দিন।

যিনি নাগরিক কমিটির ব্যানারে চট্টগ্রামের ১৪ দল সমির্থত প্রার্থী হিসেবে মেয়র পদে মনজুর আলমের প্রধানতম প্রতিদ্বন্দ্বিতা হিসেবে লড়ছেন।

রোববার দুপুরে নগরীর কাজীর দেউরি ব্যাঙ্কুইটে হাতী প্রতিকের এজেন্টদের প্রশিক্ষণ কর্মশালা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নোমানের প্রতি এ চ্যালেঞ্জ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন নাম প্রকাশে অনিচ্ছুক নাছিরের মিডিয়া সেলের এক সদস্য।

আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নির্বাচনে ভোট কারচুপির পাঁয়তারা করছেন এমন অভিযোগ ছিল আব্দুল্লাহ আল নোমানের। এ নিয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে আ জ ম নাছির উদ্দিন বলেন, ‘উনারা (নোমান) তো অনেক কথা বলেন। উনারা আন্দোলনের নামে ককটেল পেট্রবোমা মেরে মানুষ মারেন, বাস পুড়িয়ে দেশের সম্পদ ধ্বংস করেন আবার দায় এড়িয়ে মিথ্যাচার করেন। কারচুপির অভিযোগও মিথ্যাচারের একটা অংশ। আমি চ্যালেঞ্জ দিচ্ছি, উনি আমার সঙ্গে যে কোন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করুক। উনার যদি এত সৎ সাহস থাকে, উনাকে তো নির্বাচন করতে বলা হয়েছিল, করেননি কেন?’

তবে এ বিষয়ে রাতে প্রতিক্রিয়া জানতে চাইলে আব্দুল্লাহ আল নোমান বলেন, ‘বিষয়টি নিয়ে কি প্রতিক্রিয়া দেবো। সিটি নির্বাচন হচ্ছে বিধায় সে আমার সাথে নির্বাচন করার চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারছে। তার জীবনে এটাই বড় অর্জন। আমার মনে হচ্ছে এ জন্য তার ধন্য হওয়া উচিত।’